রাজনীতির মোকাবিলা হবে রাজনীতি দিয়েঃ আলমগীর হোসেন

123

দোহার (ঢাকা) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুমকি দেওয়ার প্রতিবাদে সরাদেশের ন্যায় ঢাকার দোহার উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের পক্ষ থেকে বিক্ষোভ ও প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে।

” একাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার” এই শ্লোগানে শ্লোগানে ৪ জুন সকাল এগারো টায় দোহার উপজেলার করম আলী মোড় থেকে শুরু হয়ে জয়পাড়া রতন চত্বর এসে বক্তব্যের মাধ্যমে শেষ হয় এই বিক্ষোভ ও প্রতিবাদ সভা।

বক্তব্যে দোহার উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি ও দোহার উপজেলার চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও সরকার নিয়ে বিএনপি নেতাদের বিদ্রূপ বক্তব্যের প্রতিবাদে আজকে আমাদের এই বিক্ষোভ ও প্রতিবাদ সভা।

সম্প্রতি ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ বিএনপির অঙ্গসংঠনের নেতা-কর্মীরা এমন দূরভীসন্ধীমূলক স্লোগান দেন। আর আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা স্লোগান দেই ‘একাত্তরের হাতিয়ার গর্জ উঠুক আরেক বার।’

তিনি আরো বলেন, যারা রাজনীতির নামে অপরাজনীতি করে তারাই আবার স্বৈরাচারীতার মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। তাই তারা শ্লোগান দেয়, পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন তারা আমাদের হামলা-মামলা দিয়েছে এবং আমাদের বাড়িঘর লুট করেছে। এমনকি আমাদের নিকটআত্মীয় মারা গেলে তাদের জানাযায় আমরা যেতে পারিনি। তাই আমরা ঘোষণা করছি, আপনারা যদি রাজনীতি করেন তাহলে আমরা রাজনীতি দিয়ে আপনাদের সাথে মোকাবেলা করবো আর যদি স্বৈরাচারী কায়দায় রাজনীতি করতে চান, তাহলে আমরা তার উচিত জবাব দিব।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে ইয়াবার ছড়াছড়ি

সেসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য জয়নাল আবেদীন, দোহার উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

মন্তব্য