যুবলীগ নেতার নিখোঁজ ভাগ্নীর লাশ উদ্ধার

1035

দোহার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান রাজীবের ভাগ্নীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম আরমিন শাহরিন বিপাশা। তার স্বামীর নাম দেলোয়ার হোসেন দুলাল। সে ৩ দিন ধরে নিখোঁজ ছিলো। তার বয়স ২৭ বছর। সে ৩ দিন পূর্বে তার নিজ বাড়ি লটাখোলা নাগেরকান্দা থেকে রাগ করে চলে যায়। অনেক খোজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। এই ব্যাপারে সোমবার দোহার থানায় একটি জিডি করে পরিবার। এছাড়া, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সন্ধান চেয়ে ব্যাপকভাবে পোস্ট করা হয়। দুপুরে মঙ্গলবার দুপুরে দোহার পৌরসভার মাহমুদিয়া আলীম মাদ্রাসার পিছনের নদীতে থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে বলে তার মামা সাদ্দাম হোসেন খান রাজীব জানান।

এবিষয়ে সাদ্দাম হোসেন খান রাজিব জানান, তার ভাগনি বিপাশা রাগ করে রবিবার লোটাখোলার নাগের কান্দা নিজ বাড়ি থেকে চলে যায়। এরপর আমরা খোঁজখোজি করি কিন্তু তাকে পাইনি পরে সোমবার আমরা দোহার থানায় একটি অভিযোগ করি। আজকে আমরা খবর পাই জয়পাড়া মাহমুদিয়া মাদ্রাসার পাশের নদীতে এটা লাশ পাওয়া গিয়েছে। তখন আমরা গিয়ে দেখি সেটি আমাদের ভাগিনীর লাশ পরে আমরা তার লাশ শনাক্ত করি। তিনি আরো জানান, আমার ভাগনির কোন সন্তান ছিল না। তাদের বিয়ে হয়েছিল সাড়ে চারমাস ধরে।

অন্য খবর  দোহার উপজেলা পরিষদ কর্তৃক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তি বিতরণ

যুবলীগ নেতার নিখোঁজ ভাগ্নীর লাশ উদ্ধার

এবিষয়ে দোহার থানার এসআই মোঃ লিয়াকত হোসেন বলেন, আমরা আজকে জয়পাড়া মাহমুদিয়া মাদ্রাসার পাশের নদী থেকে বিপাশা নামে একটি মেয়ের লাশ উদ্ধার করেছি। আমরা তাৎক্ষণিক কিছু বলতে পারতেসি না ময়নাতদন্ত পর বলা যাবে। আমরা কালকে লাশ ময়নাতদন্তের জন্য পাঠাবো।

মন্তব্য