যাকাত আদায়ে বিভাগ সেরা দোহারের ইউএনও

22

ঢাকায় সর্বোচ্চ ২০২১-২২ বছরে যাকাত সংগ্রহকারী কর্মকর্তাদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সর্বোচ্চ যাকাত আদায়কারী কর্মকর্তা হিসেবে ঢাকার দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোবাশ্বের আলম ও ঢাকা জেলা প্রশাসক জনাব মোঃ শহীদুল ইসলামকে সম্মাননা প্রদান করা হয়েছে।

গত ১৬ নভেম্বর, বুধবার ইসলামিক ফাউন্ডেশন, ঢাকা বিভাগীয় কার্যালয় এর আয়োজনে হজ্জ ক্যাম্প অডিটোরিয়াম (৪র্থ তলা), আশকোনা, ঢাকায় সর্বোচ্চ যাকাত সংগ্রহকারী কর্মকর্তাদের পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক মোঃ মুনিম হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান এম.পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব আল্লামা মুফতি রুহুল আমিন, ঢাকা ও গভর্নর, বোর্ড অব গভর্নরস, ইসলামিক ফাউন্ডেশন, জনাব ফারুক আহম্মেদ, প্রকল্প পরিচালক ( অতিরিক্ত সচিব), মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, ঢাকা জেলা প্রশাসক জনাব মোঃ শহীদুল ইসলাম, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ আরো অনেকে।

উক্ত অনুষ্ঠানে ঢাকা বিভাগীয় পর্যায়ে প্রশিক্ষণ প্রাপ্ত শ্রেষ্ঠ ৩ জন ইমাম, মসজিদ ভিত্তিক শিশু ও গণ শিক্ষা প্রকল্পের আওতায় শ্রেষ্ঠ শিক্ষক শিক্ষিকা এবং ২০২১, ২০২২ সালের শ্রেষ্ঠ যাকাত আদায়কারী কর্মকর্তাদের সম্মাননা প্রদান করা হয়।

অন্য খবর  ঈদের আগে সালমান এফ রহমানের দেয়া চাকুরির সুখবর পেলো দোহার নবাবগঞ্জের তরুণেরা

মন্তব্য