মোতালেব খানের মৃত্যু

348

ঢাকার দোহার উপজেলার ঢাকা-১ ( দোহার ও নবাবগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য এবং সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মান্নান খানের ছোট ভাই দোহার থানা আওয়ামীলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক মোতালেব খান (৬৮)তার নিজ বাড়ি কাটাখালি গ্রামে ইন্তেকাল করেছেন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে দোহার উপজেলা কাটাখালী এলাকার মেছের খান এর মেঝো ছেলে এবং সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মান্নান খানের ছোট ভাই মোতালেব খানকে সকালে জয়পাড়া সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে এলাকায়, দলীয় ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

দোহার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল রহমান আকন্দ বলেন, তিনি একজন কর্মী বান্ধব নেতা ছিলেন।

তার নিকট আত্মীয় সোহরাব হোসেন জানান, মোতালেব খান সকালে উঠে বাহির থেকে এসে আবার বিছানায় শুয়ে থাকেন। অনেক সময় হলে আমরা রুমে গিয়ে দেখি তার কোন সারা শব্দ নাই তখন আমরা তাকে জয়পাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলে কতব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গিয়েছেন। বিকাল ৫টায় কাটাখালী মেছের খান উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে কাটাখালী কবরস্থানে সমাহিত করা হয়।

অন্য খবর  জয়পাড়া পূর্ব-বাজার নির্বাচন সম্পন্ন

জানাযার নামাজে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিরুদ্দিন ঝিলু ও দোহার পৌরসভা মেয়র মোঃ আলমাছ উদ্দিন উপস্থিত ছিলেন।

তার বড় ভাই সাবেক মন্ত্রী আব্দুল মান্নান খান অসুস্থ থাকায় জানাযায় অংশ নিয়ে পারেননি।

মরহুমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান(এম-পি) মহোদয়, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন ও দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান সহ গন্যমান্য ব্যাক্তিবর্গরা গভীর শোক প্রকাশ জানিয়েছেন।

আপনার মতামত দিন