মেঘুলা স্কুল এন্ড কলেজে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বই বিতরন

41
মেঘুলা স্কুল এন্ড কলেজ

মালিকান্দা মেঘুলা স্কুল এন্ড কলেজে নতুন ভর্তি হওয়া জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বিনামুল্যে পাঠ্যবই বিতরন করেছে মালিকান্দা মেঘুলা স্কুল এন্ড কলেজ কতৃপক্ষ। এই পাঠ্য পুস্তক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন দ্বরানী।

মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই পাঠ্য বই বিতরন কালে শিক্ষার্থীদের উদ্যেশ্যে বক্তব্য প্রদান করেন মালিকান্দা মেঘুলা স্কুল অ্যান্ড কলেজের গভার্নিং বডির সদস্য কাজী ফরহাদ উদ্দিন। এই সময় তিনি বলেন, শিক্ষার্থীরা স্কুল থেকে যেরকম ভাল ফলাফল অর্জন করে কলেজে পা দিয়েছে সেই ফলাফলের ধারাবাহিকতা তারা পরবর্তীতেও বজায় রাখবে।

এই সময় ভবিষ্যতে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীরা যেন আরও সুন্দর ও উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে সাফল্যের সাথে শিক্ষা অর্জন করেতে পারেন সেজন্য স্কুল ও কলেজ শাখার পক্ষ্য থেকে বক্তব্য দেন শিক্ষা প্রতিষ্ঠানটির স্কুল শাখার প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন, স্কুল শাখার ইংরেজি শিক্ষক আব্দুল ওহাব ও কলেজ শাখার ইসলামের ইতিহাস ও সংস্কৃতির প্রভাষক তাহের উদ্দিন, ইংরেজির প্রভাষক মিজানুর রহমান,‌ হিসাব বিজ্ঞানের প্রভাষক হেমায়েত হোসেন।

অন্য খবর  দুদকের গণশুনানিঃ তোপের মুখে দোহারসহ ঢাকার সব সাব-রেজিস্ট্রাররা

এই সমইয় শিক্ষার্থীদের মাঝে বই তুলে দেন প্রতিষ্ঠানটির কলেজ শাখার অধক্ষ্য অজয় কুমার রায়।  এই সময় আরো উপস্থিত ছিলে গভার্নিং বডির সদস্য রমজান মোল্লা ও ডাঃ শাজাহান।

Comments

comments