মেঘুলায় আগুনে পুড়লো ১৩ দোকানীর কোটি টাকার স্বপ্ন

267

শরিফ জুবায়ের, বিশেষ সংবাদদাতা, news39.net: শুক্রবার রাত ২টার দিকে দোহার উপজেলার মেঘুলা বাজারে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে বেশকয়েকটি দোকান। আগুনে পুড়ে গেলো ১৩ দোকানীর কোটি টাকার স্বপ্ন। তবে, বাজার ব্যবসায়ীদের দাবি কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে। তবে এতে কেউ হতাহত হয়নি।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স, দোহার কন্ট্রোল রুমের ডিউটি অফিসার, শহিদুল আলম জানান, শুক্রবার রাত ৩টায় আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলের আগুন নেভাতে কাজ করে ৩টি ইউনিট। প্রায় এক ঘণ্টার প্রচেষ্টায় রাত সোয়া ৪ আগুন নেভাতে সক্ষম হই। তবে তার আগেই পুড়ে যায় ১৩টি দোকান ও মজুদ মালামাল। এই দোকানগুলোর মধ্যে মুদি দোকান, কাপড়, স্টেশনারি, কসমেটিকস ও কাঁচা সবজির দোকান।

মেঘুলা বাজার সমিতির সভাপতি কাজী রুবেল জানান, আমি রাতে খবর পেয়ে দোহার থানা ও ফায়ারসার্ভিসে খবর জানাই। এরই মাঝে ব্যবসায়ীদের অনেক ক্ষয় ক্ষতি হয়েছে। আমার ধারণা ব্যবসায়ীদের সব মিলিয়ে প্রায় এক কোটি টাকার বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে।

দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, আমাদের ধারণা কাচাঁ সবজির দোকানে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

অন্য খবর  দোহার ও নবাবগঞ্জে ঢাকা জেলা পরিষদের ত্রান বিতরণ

মন্তব্য