মুকসুদপুর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদের ফরম তুললেন গিয়াস উদ্দিন সোহাগ

142

বৃহস্পতিবার, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন মুকসুদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কার প্রত্যাশী ঢাকা জেলা দক্ষিন ছাত্রলীগের সভাপতি মোঃ গিয়াসউদ্দিন সোহাগ। ৭ নং আসন্ন মুকসুদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজ সেবক গরিব ও মেহনতী মানুষের পরম বন্ধু এবং বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি সমর্থিত কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়ন বাসী দেখতে চাই।

নিউজ ৩৯ কে জানান, মোঃ গিয়াস উদ্দিন সোহাগ, সভাপতি ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগ নিজেও ইউপি চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী।

এলাকাবাসী জানান মুকসুদপুর ইউনিয়নের সামাজিক উন্নয়নে কাজ করে আসছেন, এলাকার হতদরিদ্র পরিবার ও আসহায় মানুষের পাশে দাড়িয়েছেন সবসময়। এছাড়াও এলাকাবাসীর যেকোনো বিপদ আপদে সবসময় সহোযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আসছেন তিনি। সরকারের যুব বান্ধব সমাজ গড়ে তোলা এবং যুব সমাজকে মাদক মুক্ত রাখার লক্ষ্যে তিনি যুবকদের ক্রিকেট, ফুটবল ইত্যাদি খেলাধুলার উৎসাহ প্রধান এবং আর্থিক সহোযোগিতা করে আসছেন।
এজন্য তিনি এলাকার মানুষের কাছে একজন প্রিয় মানুষ হয়ে উঠেছেন।মানুষের জন্য ভালো কাজ আর বিভিন্ন সাহায্য সহযোগিতার জন্য তিনি দিনে দিনে স্হানীয় গণমানুষের মাঝে আস্হা অর্জন করতে সক্ষম হয়েছেন।

অন্য খবর  দোহারে নির্বাচনী জনসংযোগে দুর্বৃত্তদের হামলায় আহত ৩

তিনি মহামারী করোনা কালিন সময়ে গরীব ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন এবং তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড়ের অসহায় ও অসুস্থ মানুষের মাঝে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

মোঃ গিয়াস উদ্দিন সোহাগ বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি দায়িত্বে রয়েছেন।

বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন সোহাগ শুধু একটা নাম ঢাকা দোহার উপজেলায় মুকসুদপুর ইউনিয়নের প্রস্ফুটিত একটা সত্যিকারের ফুল হিসেবে দিনে দিনে নিজের অবস্থান শক্ত করে নিয়েছেন বিধায় তিনি মনে করেন,যদি আওয়ামী লীগের দলীয় প্রতীক পান এলাকার জনসাধারণ দলমত নির্বিশেষে তাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন।

এবিষয়ে জানতে চাইলে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন সোহাগ জানান, এলাকাবাসী চাইলে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে ইচ্ছুক। এলাকাবাসির পাশে আমি এখনো আছি ভবিষ্যতে ও থাকবো ইনশাআল্লাহ, আমি চাই আমার এলাকার মানুষের পাশে সবসময় থাকতে। বাস্তবতা হলো নিজ ও পরিবারকে ঝুঁকিতে ফেলে আমি মানুষের জন্যে কাজ করছি। বঙ্গবন্ধুর আদর্শ আমাকে শিখিয়েছে মানুষকে নিয়ে ভাবতে। এজন্য আমি আমার এলাকার মানুষের সহযোগিতা ও দোয়া চাই। চেয়ারম্যান হলে আমি আমার ইউনিয়নকে আদর্শ রোল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো । এছাড়া ইউনিয়নের রাস্তা ঘাটের উন্নয়ন, মাদক মুক্ত সমাজ, সামাজিক উন্নয়ন করব।

অন্য খবর  আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটিতে দোহারের আতিক

মন্তব্য