মুকসুদপুরে সভা: মাদকমুক্ত সমাজ গঠনে আমাদের করণীয়

738
মুকসুদপুরে সভা

“মাদক নয় কলম ধরো, সুশিক্ষিত সমাজ গড়ো; মাদক নয় ফল খাবো, সুস্থ-সুন্দর জীবন গড়বো” এই স্লোগানকে সামনে রেখে মুকসুদপুরে সভা আয়োজন এবং শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত মাদক বিরোধী অভিযান ও প্রচারণা মাস-জানুয়ারি ২০১৬ উপলক্ষে মুকসুদপুরের মহামানিকা গ্রামে, মহামানিকা যুব উন্নয়ন কমিটির উদ্যোগে গত ৯ই জানুয়ারি শনিবার সভা ও শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুকসুদপুর মুক্তিযোদ্ধা জনাব কে.এম. আব্দুল মান্নান, আই.জি.আর, বাংলাদেশ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট কে.এম. তাইবুর আহসান, বাংলাদেশ জর্জকোর্ট, শেখ আব্দুল মান্নান (গ্রাম- মহামানিকা), ডি.জি.এম. জনতা ব্যাংক লি., রোকেয়া পারভীন জুঁই, সহযোগী অধ্যাপক ঢাকা কলেজ এবং অন্যান্য বিশেষ অতিথিবৃন্দসহ কমিটির সদস্যগণ।

কমিটির সভাপতি এবং পদ্মা বিশ্ববিদ্যালয় কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক আলমগীর হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানটিতে প্রধান অতিথির বক্তব্যে জনাব কে.এম. আব্দুল মান্নান মাদকমুক্ত দোহার গড়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন- মাদক একটি সামাজিক ব্যাধি, মাদকমুক্ত সমাজ বিনির্মাণে সকলকে এগিয়ে আসতে হবে। এসময় উপস্থিত সকলকে মাদকের কুফল জানিয়ে বক্তব্য পেশ করে কমিটির সভাপতি সকলের হাতে ফল তুলে দেন। অসহায় এবং দরিদ্রদের মধ্যে অতিথিবৃন্দ কর্তৃক প্রায় শতাধিক কম্বল বিতরণ শেষে অনুষ্ঠানে উপস্থিত হয়ে আয়োজনকে সাফল্যমন্ডিত করার জন্য কমিটির পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

অন্য খবর  অপরিকল্পিত বাঁধে কেড়ে নিয়েছে একটি নদীর প্রান

Comments

comments