মুকসুদপুরে ফ্রি মাস্ক বিতরণ

149
মুকসুদপুরে ফ্রি মাস্ক বিতরন

ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমানের উপস্থিতিতে ঢাকা জেলার দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের দুবলি বাজারে করোনা সচেতনতা ও সংক্রামন প্রতিরোধের জন্য মাস্ক বিতরন করা হয়েছে।  ২৫ শে ডিসেম্বর (শুক্রবার ) মুকসুদপুর ইউনিয়নে দুবলী বাজার মমতাজ ফার্মেসী  উদ্যোগে আজকের অনুষ্ঠান  ও জনসচেতণা মূলক মাক্স বিতারণ  করা হয়।

অনুষ্ঠানের বক্তব্য রাখেন দুবলি বাজারের আধুনিকায়নের কারিগর  ধীতপুর সিটি সেন্টার এর প্রতিষ্ঠাতা সহ – সভাপতি বাংলাদেশ মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন  সংস্থা দোহার থানা শহিদুল ইসলাম। তিনি বলেন, করোনার পরিস্থিতিতে সর্বপ্রথম আল্লাহতালাকে বেশি বেশি স্মরন ও সচেতন হওয়া দরকার এবং ঘর থেকে বের হলেই মাক্স ব্যবহার করব আমরা। তিনি তার বক্তব্যে অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমানের  দুবলি বাজারের বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং এই সমস্যার আশু সমাধান চান।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জানাব শাহজাহান মোল্লা (প্যানেল চেয়ারম্যান ঢাকা জেলা পরিষদ)। অনুষ্ঠানে  সভাপতিত্বে করেন জানাব মোঃ মোশারফ হোসেন।

অন্য খবর  জঙ্গল থেকে উদ্ধার হলো নবাবগঞ্জের পুলিশ কর্মকর্তার লাশ

এসময় আরো  উপস্থিত ছিলেন আওয়ামীলীগ অঙ্গ সংগঠের অন্যান্য নেতৃবৃন্দ  ,ব্যবসায়ী বৃন্দ  ও এলাকার মুরব্বীগন।

Comments

comments