মুকসুদপুরে নবীন চেতনা ফাউন্ডেশনের শীত বস্ত্র বিতরন

443
নবীন চেতনা ফাউন্ডেশন

দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে নবীণ চেতনা ফাউন্ডেশন নামে একটি জনসেবামূলক সংগঠন ।গত মঙ্গলবার সকাল ১০ টায় মুকসুদপুর ইউনিয়নের উদয়ন প্রিপ্যারেটরী এন্ড হাই স্কুল এর বিপরীত পার্শের মাঠ অসহায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
নবীণ চেতনা ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক সৈয়দ কনক এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুকসুদপুর ইউনিয়ন এর চেয়ারম্যান অধ্যাপক এম এ হান্নান খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুকসুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আরমানুর রহমান রিপন ভুইয়াঁ, অত্র ইউনিয়নের ওয়ার্ড মেম্বার সহ অনেকে।নবীণ চেতনা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সৈয়দ কনক,আশিকুল গাজী ইমরার, মাহবুব সহ নবীণ চেতনা ফাউন্ডেশন এর সকল কর্মী। অনুষ্ঠান সঞ্চালক করেন গাজী নাদিম মাহমুদ।

নবীন চেতনা ফাউন্ডেশন

এ সময় প্রধান অতিথির বক্তবে মুকসুদপুর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক এম এ হান্নান বলেন, ”এটি একটি সামাজিক সংগঠন। আশা করি এই সংগঠন ভবিষতে অনেক দূর এগিয়ে যাবে। আমি এর সাথে আছি এবং ভবিষতেও এদের পাশের থাকব ইনশা আল্লাহ”।

বিশেষ অতিথির বক্তব্যে আরমানুর রহমান রিপন ভুইয়াঁ বলেন, ”এই তরুণরা যেভাবে এগিয়ে এসেছে এবং  অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, তাই তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই । আশা করছি এই সংগঠন আরো অনেক দূর এগিয়ে যাবে”।

অন্য খবর  মুকসুদপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল হালিম আটক

অনুষ্ঠান সঞ্চালক গাজী নাদিম মাহমুদ এই বলেন বর্তমান সময়ে যখন যুব সমাজ তাদের দায়িত্ব ভূলে অপসংস্কৃতির দিকে এগিয়ে গিয়ে অন্য অনুষ্ঠান নিয়ে ব্যস্ত তখন নবীণ চেতনার এক গুচ্ছ যুবক অসহায় মানুষের জন্য দিন-রাত খেটে চলছে, এবং মানবিকতাকে মুল মন্ত্র নিয়ে এগিয়ে যাবে বহুদূর।

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে স্বেচ্ছায় রক্তদান নিয়ে কাজ করে যাচ্ছে। ঈদের সময় অসহায় মানুষের মাঝে সেমাই-চিনি বিতরণ সহ দোহারের আলোচিত “রানার জন্য অনুদান সংগ্রহ” সহ নানারকম সামাজকল্যাণ মূলক কাজে নবীণ চেতনা ফাউন্ডেশন গুরুত্বপূর্ণ অবদান রেখে চলছে।

Comments

comments