মুকসুদপুরে জমি নিয়ে বিরোধ; দুইভাইকে পিটিয়ে জখম

479

দোহারের মুকসুদপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই ভাইকে বেধরক পিটিয়েছে প্রতিপক্ষ। বুধবার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাইফুল ইসলাম(৩০) ও তার ছোট ভাই ওয়াহেদুজ্জামানকে(২৪) বেধরক পিটিয়েছে একই গ্রামের আব্দুল মোতালেব(৫৭) ও তার মেয়ের জামাই ব্যবসায়ী আব্দুল আজিজ হিরু মোল্লা। এই ঘটনাকে কেন্দ্র করে থানায় অভিযোগ দায়ের করেছেন আহত সাইফুল।

জানা যায়, ঘটনার দিন সাইফুল তার বাড়ির দরজার সামনে একটা সিঁড়ি তৈরি করার কাজ শুরু করে। এতে বাধা প্রদান করে পাশের বাড়ির আব্দুল মোতালেব। সাইফুল তাকে বাধা প্রদানের কারন জানতে চাইলে সেই জায়গাটা নিজের বলে দাবি করেন আব্দুল মোতালেব। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় আব্দুল মোতালেব ও তার জামাতা আব্দুল আজিজ সাইফুলের পিছন থেকে ইট দিয়ে আঘাত করে। এরপর সাইফুল মাটিতে পরে গেলে তার মাথায় ইট দিয়ে আঘাত করে আব্দুল মোতালেব। এতে সাইফুলের ছোট ভাইকে তাকে বাচাতে এগিয়ে আসলে তাকেও আক্রমন করে আব্দুল মোতালেব ও আব্দুল আজিজ।

গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে তাদের দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তাদের স্বজনরা। ঘটনাস্থল পরিদর্শন করেন ফুলতলা পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা।

অন্য খবর  ১৪ মার্চের সমাবেশঃ দোহারে আওয়ামী লীগের এক অংশের সভা অনুষ্ঠিত

এদিকে মোতালেবের বিরুদ্ধে থানায় অভিযোগ করলেও এখনও গ্রেফতার হয় নি কেউ। এদিকে আহত সাইফুল নিউজ৩৯কে বলেন, দুই দিন ধরে তার মা হাজেরা খাতুনকে প্রান নাশের হুমকি দেয়া হচ্ছে। এঘটনায় সাইফুলের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

Comments

comments