মানবিক দোহার যুবলীগঃ করোনায় মৃত আরেক বৃদ্ধার দাফন সম্পন্ন

124

শরিফ হাসান ও আল আমিন, news39.net: রাজনীতি মানেইতো মানবিকতা। এরকমই প্রত্যাশা রাজনীতিবীদদের কাছে। সেই প্রত্যাশার পথেই হাটছে দোহার যুবলীগ। তাই আজ তারা মানবিক দোহার যুবলীগ। বৃহস্পতিবার ভোর ৪ঃ৩০ মিনিট  করোনাভাইরাসে মারা যান দোহার উপজেলার পশ্চিম সুতারপাড়ার জুলেখা বেগম (৬৫)। সেসময় পাশে ছিলো না তার কোন স্বজন ও প্রতিবেশীরা। খবর পেয়ে ওই বৃদ্ধার দাফন ও গোসলের ব্যবস্থা করলেন দোহার উপজেলা যুবলীগ নেতারা।

জানা যায়, বৃহস্পতিবার ভোর ৪ঃ৩০ মিনিটে ঢাকার দোহার উপজেলার পশ্চিম সুতারপাড়া এলাকার বাসিন্দা, তোফাজ্জল হোসেনের স্ত্রী জুলেখা বেগম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। এ সময় তার আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা জুলেখার গোসল ও দাফন কাজ থেকে বিরত থাকেন ও ভয়ে কেউ তার বাড়িতে আসেনি। জুলেখার দুই ছেলে প্রবাসে থাকায় বাড়িতে কোনো পুরুষ নেই বলে প্রতিবেশীরা জানান।

দোহার উপজেলা যুবলীগের সভাপতি আলমাস উদ্দিন বলেন, দোহারে যুবলীগের একটি টীম গঠন করা হয়েছে। করোনা আক্রান্ত কেউ মারা গেলে, তার দাফন ও সৎকারের সব দায়িত্ব আমরা নিয়েছি। আমি আলমাস উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দকে 01712167765, 01751374954 এই নাম্বারে ফোন দিয়ে জানালে, আমাদের টিম পৌঁছে যাবে। আমরা রাজনীতি করি মানুষের জন্য। তাই, আমাদের সাধ্যানুযায়ী আমরা কাজ করে যাবো।

অন্য খবর  দোহারে উৎসবমূখর পরিবেশে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

দোহার উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ বলেন, সংবাদ পেয়ে উপজেলা যুবলীগ নেতারা করোনাভাইরাসে মৃত জুলেখা বেগমের লাশ দাফন ও গোসলের ব্যবস্থা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান আকন্দ, মোঃলাসুদ মোল্লা, সদস্য, দোহার উপজেলা যুবলীগ, মোশারফ হোসেন, সদস্য, দোহার উপজেলা যুবলীগ,সাদ্দাম হোসেন রাজীব, সাংগঠনিক সম্পাদক দোহার উপজেলা যুবলীগ,পবন মল্লিক যুগ্ম আহবায়ক রাইপাড়া ইউনিয়ন যুবলীগ,শিপন মাহামুদ যুগ্ম আহবায়ক রাইপাড়া ইউনিয়ন যুবলীগ,আঃসালাম আকন্দ,শেখ শহীদ সদস্য রাইপাড়া ইউনিয়ন যুবলীগ,আলী আকবর, সদস্য, রাইপাড়া ইউনিয়ন যুবলীগ,শাজাহান সদস্য রাইপাড়া ইউনিয়ন যুবলীগ, চন্দন কর্মকার প্রমুখ।

মন্তব্য