মানবিক কাজে মানুষের পাশে থাকবে স্বেচ্ছাসেবক লীগঃ নির্মল রঞ্জন গুহ

78
নির্মল রঞ্জন গুহ

দেশের কল্যাণে সবসময় মানবিক কাজে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে থাকবে বলে জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ। শনিবার সকালে ঢাকার দোহারের মাহমুদপুর ও রায়পাড়া ইউনিয়নে মানবতার ভ্যানগাড়ী নিয়ে মানুষের মাঝে ইফতার ও অন্যন্য খাদ্যসামগ্রী বিতরণ কালে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, করোনা পরিস্থিতিতে এই লকডাউনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে আমরা মানুষের পাশে এসে দাড়িঁয়েছি। যার ধারাবাহিকতার যাত্রা শুরু হয়েছে দোহার থেকে।

এবার দোহার-নবাবগঞ্জের প্রতিটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১০ হাজার পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী পৌছে দেয়া হবে। করোনার সংক্রমন রোধে মানবতার ভ্যানগাড়ী দিয়ে বাড়ি বাড়ি পৌছে দেয়া হবে এই সহায়তা।

নির্মল রঞ্জন গুহ বলেন, ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান দোহার ও নবাবগঞ্জের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এসময় সময় সকল বিত্ত্ববানদের সামর্থ অনুযায়ী মানুষকে সহায়তা করার আহ্বান জানান তিনি।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা সুরুজ আলম সুরুজ, ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুব বেপারী, সহ-সভাপতি বাসার মুন্সী,দোহার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাসার চোকদার, সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা তুহিন হুসাইন, দোহার উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজিব শরীফ প্রমুখ।

অন্য খবর  কেরানীগঞ্জে ছেলেধরা সন্দেহে ২ যুবককে গণপিটুনি, একজন নিহত

মন্তব্য