মাদকসেবী আটক নিয়ে নবাবগঞ্জে পুলিশ-জনতা উত্তেজনা

696
নবাবগঞ্জে প্রাথমিক স্তরের পর সরকারি শিক্ষাপ্রতিষ্ঠান নেই

নবাবগঞ্জে শেখ সাগর ও আলমগীর হোসেন নামে দুই মাদকসেবীকে আটক করা নিয়ে পুলিশ ও স্থানীয় জনতার মধ্যে উত্তেজনার ঘটনা ঘটেছে। এঘটনায় দুই মাদকসেবীসহ ৫জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় নতুন বান্দুরা এলাকায় একদল গ্রামবাসী পুলিশের উপর হামলার চেষ্টা করলে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে নতুন বান্দুরা এলাকার একটি মাঠে বসে গাঁজা সেবনের প্রস্তুতি নিচ্ছিল সাগর ও আলমগীর। এলাকাবাসী তাদের ভদ্র ছেলে বলে জানতো। নবাবগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক আবুল বাশার সঙ্গিয় ফোর্স ঐ স্থান থেকে তাদের আটক করে। দেহ তল্লাশি করে প্রায় ৩’শ গ্রাম গাঁজা পায়। ভদ্র ছেলে আটকের বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে কিছু উত্তেজিত জনতা পুলিশের উপর চড়াও হয়ে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টার করে। পরে আসামিসহ পুলিশ স্থানীয় একটি ক্লিনিকে ঢুকে পড়ে।

খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ রফিকুল ইসলাম (৬৭), রাজীব সাহা (২৫), মো. হাসিব (২২) নামে তিনজনসহ ঐ দুই মাদকসেবীকে আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে বলে জানা যায়।

অন্য খবর  যন্ত্রাইলে শান্তিপূর্ণ ভাবে উপ- নির্বাচন সম্পূর্ণ; নতুন মেম্বার নাসির মোল্লা

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক আবুল বাশার জানান, এবিষয়ে পৃথক দুটি মামলা হয়েছে। শনিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments

comments