মাওয়া মহাসড়কে দূর্ঘটনাঃ দোহারে বাড়ি ছাত্রদল নেতা নিহত

495

শনিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের আব্দুল্লাহপুর ধলেশ্বরী টোলপ্লাজা এলাকায় মোটরবাইক দুর্ঘটনায় মো. জুম্মন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত জুম্মন ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিণ-এর সাবেক সহ-সাধারণ সম্পাদক ছিলেন। তার গ্রামের বাড়ি ঢাকার দোহার উপজেলায়। এই ঘটনায় তার বন্ধু রনি (৩৪) গুরুতর আহত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

নিহতের মামাতো ভাই মো. জনি জানান, জুম্মনের গ্রামের বাড়ি ঢাকার দোহারে। বর্তমানে গেন্ডারিয়ার ডিস্ট্রিলারী রোডের ৭৮/এ/৩ নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকতেন। নিহত জুম্মন দুই সন্তানের জনক ছিলেন। পাঁচ ভাই-বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়। তিনি ব্যবসা করতেন। আহত রনি মুখলেসুর রহমান এর সন্তান।

তিনি আরো বলেন, জুম্মন ও রনি এরা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই। জুম্মনের শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেলযোগে জুম্মন ও রনি ঢাকায় আসার পথে মাওয়া মহাসড়কের আব্দুল্লাহপুর ধলেশ্বরী টোল প্লাজার পাশে একটি বাস তাদেরকে ধাক্কা দেয়। মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়ে তারা।

পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক জুম্মনকে মৃত ঘোষণা করেন ও রনি ঐ হাসপাতালে চিকিৎসাধীন
অবস্থায় রয়েছে।

অন্য খবর  দোহার ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মন্তব্য