মধ্যবিত্তদের মাঝে ইছামতির উপহার বিতরণ

60
ইছামতি

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার ছাত্র সংগঠন ইছামতির  পক্ষ থেকে করোনা মহামারীতে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ ক্ষতিগ্রস্ত অসহায় ও মধ্যবিত্ত সাধারন মানুষের মাঝে ত্রান বিতরন করা হয়েছে। এই সময় ১০০ পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়। বৃহস্পতিবার অসহায় পরিবারগুলোর মাঝে এই ত্রান পৌছে দেয়া হয়।

সারা দেশের মতো নবাবগঞ্জও করোনা মহামারীতে আক্রান্ত। সাধারন মানুষের কাজ না থাকায় এক প্রকার অসহায় ও ক্ষুধার্ত অবস্থায় তারা দিন যাপন করছে। এই সময় এই অসহায় পরিবারগুলোর পাশে এসে দাড়ায় ছাত্র সংগঠন ইছামতি। তাদের পক্ষ থেকে এই অসহায় ও দরিদ্র পরিবারগুলোর মাঝে চাল, ছোলা, তেল, চিনি, লাচ্ছা সেমাই, নুডলস পৌছে দেয়া হয়। করোনা পরিস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে রমজানের শুরু থেকে বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দেন সংগঠনটির সভাপতি মোঃ ফয়সাল, সহ-সভাপতি তুষার আহমেদ ইমন, সাধারণ সম্পাদক মোঃ সোলাইমান, সাংগঠনিক সম্পাদক আসিফ আকাশ, প্রচার সম্পাদক মুন্না, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক ইতি রহমানসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

সংগঠনের সভাপতি মোঃ ফয়সাল জানান, আমরা আমাদের এ কার্যক্রমটি ক্রমান্বয়ে চালিয়ে যাবো। সাহায্য আসার সাথে সাথেই আমরা উপহার কিনে দিয়ে দিচ্ছি। ঈদের আগেই আমরা ইনশাআল্লাহ্ আরোও ১০০ টি পরিবারের হাতে পৌঁছে দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।এই কঠিন সময়ে ত্রান পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটেছে।

অন্য খবর  নবাবগঞ্জের বাহ্রায় স্বেচ্ছাসেবক লীগের খাদ্যপণ্য উপহার

উল্লেখ্য যে দোহার-নবাবগঞ্জের যে সকল শিক্ষার্থীরা টিউশনি করে সংসারের খরচ বহন করেন ও স্বেচ্ছাসেবী কাজ করেন এছাড়া স্কুল কলেজ পড়ুয়া মধ্যবিত্ত প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে রমজান ও ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছে তারা।

Comments

comments