ব্যবসায়ীর উপর হামলা: জয়পাড়া পূর্ব বাজার ব্যবসায়ী সমিতির মানব বন্ধন

478
জয়পাড়া

দোহার উপজেলার জয়পাড়া পূর্ব বাজারের আদর্শ লাইব্রেরির মালিক কামরুল ইসলাম ও তার প্রতিষ্ঠানের বিক্রয়কর্মীকে উপর হামলার প্রতিবাদে রবিবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে জয়পাড়া পূর্ব বাজার ব্যবসায়ী সমিতি। প্রতিবাদ কর্মসূচীর অংশ হিসেবে একঘন্টা সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাখে তারা।

জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর বুধবার বিকেলে জয়পাড়া পূর্ব বাজারের আদর্শ লাইব্রেরির সামনে জয়পাড়া পরিবহনের বাস রাখাকে কেন্দ্র করে বাক-বিতন্ডা হয় লাইব্রেরির বিক্রয়কর্মী মেহেদীর সাথে। একপর্যায়ে ওই বাসের ড্রাইভার ও হেলপার লোকজন নিয়ে দোকানের ভেতর ঢুকে মেহেদীকে পেটাতে থাকে।   এ  ঘটনায় হামলাকারী মোহাম্মদ, আকাশ, আজাহার শেখ, শাহিন শেখ সহ অজ্ঞাত আরো ১৫/২০ জনের নামে দোহার থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

জয়পাড়া পূর্ববাজার উন্নয়ন সমিতির সাংগঠনিক সম্পাদক মো. সোলায়মান বলেন, ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে ঢুকে হামলা এটা মেনে নেয়া যায়না। আমরা হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এই মানব বন্ধনের পরে জয়পাড়া পূর্ব বাজার সমিতির ব্যবসায়ীরা দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবার বরাবর একটি স্মারকলিপি জমা দেয়।

আপনার মতামত দিন