বেগম আয়েশা পাইলট স্কুল এন্ড কলেজে গভর্নিং বডি নির্বাচনঃ সোমবার মনোনয়নপত্র জমার শেষ দিন

99

ঢাকা জেলার দোহার উপজেলার স্বনামধন্য নারী শিক্ষা প্রতিষ্ঠান বেগম আয়েশা পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডি নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে। মনোনয়ন জমা নেয়ার তারিখ ঘোষনা করা হয়েছে ৪, ৫ ও ৬ ডিসেম্বর। প্রকাশিত তফসিল নিম্নরুপ
১.মনোনয়নপত্র বিতরণ ও জমা গ্রহণ ৪, ৫ ও ৬ ডিসেম্বর ২০২১ শনিবার, রবিবার ও সোমবার। সকাল ১০.০০ টা হতে বিকাল ৪.০০ টা পর্যন্ত।
২.মনোনয়নপত্র বাছাই ও বৈধ তালিকা প্রকাশ।৭ ডিসেম্বর ২০২১ মঙ্গলবার। বাছাই ১১.০০ টা হতে বিকাল ৩.০০ টা পর্যন্ত, বৈধ তালিকা প্রকাশ বিকাল ৪.০০টায়।
৩.মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ৮ ডিসেম্বর ২০২১ বুধবার সকাল ১০.০০ টা হতে বিকাল 8.০০ টা পর্যন্ত।
৪.আপিল নিষ্পত্তি বৈধ তালিকা প্রকাশ ৯ ডিসেম্বর ২০২১ বৃহঃস্পতিবার আপিল নিষ্পত্তি সকাল ১০.০০ টা হতে বিকাল ৩.০০ টা পর্যন্ত,চূড়ান্ত বৈধ তালিকা প্রকাশ বিকাল ৪.০০ টা ঘটিকায়।
৫.মনোনয়নপত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ১১ই ডিসেম্বর ২০২১ শনিবার প্রত্যাহার সকাল ১০.০০ টা হতে বিকাল ৩.০০ টা পর্যন্ত, চূড়ান্ত বৈধ তালিকা প্রকাশ বিকাল ৪.০০ টা ঘটিকায়
নির্বাচন ২২ ডিসেম্বর ২০২১, বুধবার সকাল ১০:০০ টা হতে বিকাল ৪.০০ টা পর্যন্ত।
মনোনয়ন পত্রের মূল্য রাখা হয়েছে ২৫০০ টাকা(অফেরতযোগ্য)
মনোনয়নপত্র যথাযথভাবে পূরণ করে তফসিলে উল্লেখিত সময় অনুযায়ী দাখিল করতে হবে। মনোনয়নপত্রে কোন প্রকার ঘষা মাজা বা ফ্লুয়িড ব্যবহার করা যাবে না। মনোনয়নপত্রে কোন তথ্য গোপন করলে সংশ্লিষ্ট প্রার্থী দায়ী থাকবেন।
নির্ধারিত তারিখ ও সময় প্রার্থীদের উপস্থিতিতে (যদি কেউ থাকেন) বা তাদের প্রতিনিধিদের উপস্থিতিতে মনোনয়ন পত্র বাছাই করা হবে। বাছাই বিষয়ে কারো কোন আপত্তি থাকলে নির্ধারিত সময়ের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), ঢাকা বরাবর আপিল করতে পারবেন।
কোন পদে নির্ধারিত সংখ্যা অতিরিক্ত প্রার্থী না থাকলে তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে এবং অতিরিক্ত প্রতিদ্বন্দ্বি প্রার্থী থাকলে প্রার্থীদের ক্রমিক নম্বন অনুযায়ী গোপন ব্যালটে ব্রুস দীলের মাধ্যমে নির্ধারিত তারিখ ও সময়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

অন্য খবর  মুকসুদপুরে নছিমন চাপায় রিক্সা চালক আহত

মন্তব্য