মোঃ আল-আমিন, news39.net: বৃহস্পতিবার কঠোরভাবে বিশেষ অভিযান পরিচালনা করেছে দোহার উপজেলা প্রশাসন। অনুমতি না নিয়ে অবৈধভাবে ড্রেজার চালানোর অভিযোগে ৮ জন, নদীতে মাছ ধরার অপরাধে ১জন এবং ২ মাদকসেবীসহ সর্বমোট ১১ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে দোহার উপজেলা প্রশাসন। প্রশাসনের এই অভিযানকে সাধুবাদ জানিয়েছে সাধারণ জনগণ।

অবৈধভাবে ড্রেজার চালানো এবং অবৈধভাবে বালু উত্তোলনে সহযোগিতার  অভিযোগে বালু মহাল ও মাটিব্যবস্থাপনা আইনে চাদপুর জেলার সদর উপজেলার বয়রা গ্রামের আঃ লতিফ এর ছেলে আব্দুল খায়ের(৫০), বাগেরহাট জেলার কদমতলা গ্রামের সফিকুল তালুকদার (৩২), বরিশাল জেলার সরুপকাঠি উপজেলার বাবুল হোসেনের ছেলে মোঃ ইয়াছিন (২২), বরগুনা সদর উপজেলার মোঃ সুক্কুরের ছেলে মোঃ সৌকত (২০), একই সদরের মোঃ হামেদের ছেলে মোঃ বাবুল (৪৫), মোঃ  সেন্টুর ছেলে মোঃ রুবেল (৩৫), চট্রগ্রামের মোঃ মহিউদ্দিনের ছেলে মোঃ আলতাব(৩৪) কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডে দন্ডিত করা হয়।

এছাড়াও, উপজেলার মুকসুদপুর ইউনিয়ন পরিষদের গোড়াবন গ্রামের সুকান্ত মন্ডলের ছেলে শাওন মন্ডল(২২) ও মোঃ ইদ্দিস এর পুএ মো জুয়েল (২২) কে মাদক সেবনরত অবস্থায় আটক করা হয়। তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২৯১৮ এর ৯(১) গ ধারায় উভয় কে ৬ মাসের বিনাশ্রমে কারাদণ্ডে দন্ডিত করেন। ভিন্ন ভিন্ন মোবাইল কোর্ট পরিচালনা  করেন দোহার উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ নাঈম এবং ড্রেজারের ক্ষেত্রে সহকারী কমিশনার ফজলে রাব্বী।

অন্য খবর  দোহার - নবাবগঞ্জে নাজমুল হুদাকে নিয়ে গুজবের পর গুজব

মন্তব্য