বিলাশপুরে দুটি শহিদ মিনারের ভিত্তি প্রস্তর স্থাপন

308
বিলাশপুর

ঢাকার দোহার উপজেলার বিলাসপুর ইউনিয়নের দুটি বিদ্যালয়ে শহীদ মিনারের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। লায়ন আব্দুস সালাম চৌধুরীর অর্থায়নে শহিদ মিনার ভিত্তি প্রস্তুত স্থাপন করা হয়।

দোহার উপজেলা বিলাসপুর ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা’র উপস্থিতিতে লায়ন আব্দুল সালাম চৌধুরীর সভাপতিত্বে, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় শহিদ মিনার ভিত্তি প্রস্তুত স্থাপন করা হয়।

এসময় প্রধান অতিথি আফরোজা আক্তার রিবা বলেন, শহীদ মিনার স্থাপনের মাধ্যমে বিদ্যালয়ের শিক্ষার্থী ও নতুন প্রজন্মের সকলেই ২১ এর চেতনার ধারণা নিবে,বুঝবে বঙ্গবন্ধুর কথা, বুঝবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কথা। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো সাজ্জাদ হোসেন, তিনিও ইতিহাস ও জ্ঞান গম্ভীর বক্তব্য দেন। বিশেষ অতিথি বিলাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ইসলাম হোসনে চৌধুরী।

এছাড়া লায়ন আব্দুস সালাম চৌধুরীর অর্থায়নে বিলাসপুর গণি শিকদার উচ্চ বিদ্যালয়’ এর শহিদ মিনারের ভিত্তি প্রস্তর করা হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন।

অন্য খবর  নবাবগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ঝরে গেল আরো এক কলেজ ছাত্রের প্রান

এই সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাশার চোকদার, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক কারী আব্দুল শুকুর, সামসুল আলম মোল্লা, বিলাস পুর ইউনিয়ন সেবকলীগের সভাপতি ও জয়পাড়া পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির অবিভাবক সদস্য রাশেদ চোকদার,উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম,জয়পাড়া কলেজে শাখার সভাপতি মোশাররফ হোসেন শান্ত, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন রিয়াদ,পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাদ্দাম প্রমুখ

মন্তব্য