বারুয়াখালিতে শিল্পকলা একাডেমির শাখা উদ্বোধন রবিবার

263

বাংলাদেশ শিল্পকলা একাডেমি জেলা ও উপজেলা পর্যায় থেকে বর্তমানে ইউনিয়ন পর্যায়ে একাডেমির শাখা স্থাপন করতে চলেছে। আগামীকাল ঢাকার নবাবগঞ্জের বারুয়াখালী ইউনিয়ন শিল্পকলা একাডেমি শাখার শুভ উদ্বোধনের মধ্যদিয়ে একাডেমি সাংস্কৃতিক বিপ্লবের নতুন অধ্যায়ে প্রবেশ করবে।

এ লক্ষে আগামীকাল শনিবার বিকাল ৩টায় নবাবগঞ্জ বারুয়াখালী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি থাকবেন একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী। বিশেষ অতিথি থাকবেন ঢাকা নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: জালাল উদ্দিন, বারুয়াখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এম হুমায়ুন কবীর, বারুয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোশারফ মোল্লা প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বারুয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নবাবগঞ্জ বারুয়াখালী ইউনিয়ন শিল্পকলা একাডেমির সভাপতি ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদার।

উদ্বোধনী আলোচনা শেষে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিবেশনায় অ্যাক্রোবেটিক প্রদর্শনী, সঙ্গীত ও নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হবে।

মন্তব্য