বাবু মিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

40

ঢাকার দোহারে বাবু মিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে দোহার-নবাবগঞ্জের প্রায় দেড় হাজার শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

গতকাল সোমবার সন্ধায় উপজেলার কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

এ সময় বাবু মিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান রোমান মিয়ার সভাপতিত্বে ও কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মাসুম মিয়ার সমন্বয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউরোপীয়ান আওয়ামীলীগের সভাপতি এম নজরুল ইসলাম।

জয়পাড়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্তর সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জার্মান আওয়ামীলীগের সভাপতি বসিরুল আলম চৌধুরী(সাবু), ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি এম.এ. কাশেম, স্পেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিজভী আলম , সুইজারল্যান্ড আওয়ামীলীগের সহ-সভাপতি জাহানারা বাশার, দোহার পৌরসভার মেয়র আলমাস উদ্দিন, মুক্তিযোদ্ধা জনতার সম্প্রতি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম খলীল সবুজ, আওয়ামীলীগের আন্তর্জাতিক উপ কমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, বান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, দোহার পৌরসভার কাউন্সিলর বৃন্দসহ আরো অনেকে।

উক্ত অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মাসুম মিয়া বলেন, বাবু মিয়া-বেগম রোকেয়া ওয়েলফেয়ার ট্রাস্ট এর আগেও দোহার- নবাবগঞ্জে সাধারণ মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে। এই ট্রাস্টের উদ্যোগে কিছুদিন আগে ইঞ্জিন চালিত রিকশা বিতরণ সহ বিভিন্ন সময়ে খাদ্য, পোশাক, শিক্ষা সামগ্রী বিতরণ অব্যাহত রেখে চলেছে। এরই ধারাবাহিকতায় আজ দোহার নবাবগঞ্জের প্রায় দেড় হাজার পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

পরে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দদেরকে ক্রেষ্ট প্রদান করা হয় এবং রাতে ট্রাস্টের সভাপতি রোমান মিয়ার নিজ বাড়িতে বীর মুক্তিযোদ্ধা মাসুম মিয়ার সার্বিক ব্যবস্থাপনায় ও রোমান মিয়ার আয়োজনে, ইউরোপীয়ান ইউনিয়ন আওয়ামীলীগ নেত্বৃন্দের সম্মানে লালন সন্ধ্যা আয়োজন করা হয় ।

আপনার মতামত দিন