বান্দুরার হিল্লোল চেয়ারম্যান নির্বাচন করবেন স্বতন্ত্র প্রার্থী হিসাবে

665

১৯৯৭ সাল থেকে বান্দুরা ইউনিয়নের টানা তিনবারের চেয়ারম্যান বিএনপি সমর্থীত হিল্লোল মিয়া এই বার নির্বাচন করবেন স্বতন্ত্র প্রার্থী হিসাবে। বিগত ইউপি নির্বাচনগুলোতে তার বিপুল ভোটে জয়লাভ করার রেকর্ডের কারনে বিএনপি থেকে নয়, তিনি সাধারন মানুষের পক্ষ খেকে নির্বাচন করবেন বলে জানা গেছে।
বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি সমর্থীত হিল্লোল মিয়া তার নিকটতম প্রতিদন্দী থেকে ভোট বেশি পেয়েছিলেন ছয় হাজারেরও উপরে। তিনি বিএনপি সমর্থীত চেয়ারম্যান হয়েও এই বার প্রথম বারের মতো দলীয় প্রতীকে অনুষ্ঠিত স্থানীয় সরকার নির্বাচনে তিনি বিএনপি থেকে নির্বাচন করছেন না। মুলত হিল্লোল মিয়ার নিজস্ব যে ভোট ব্যাংক গুলো আছে সেই ভোট ব্যাংকগুলো যাতে রাজনীতির মারপ্যাচে যেন হারিয়ে না যায় তা নিশ্চিত করতেই স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বিএনপি সমর্থক বলে পরিচিত এই জনপ্রিয় চেয়ারম্যান। নিউজ৩৯ এর কাছে তিনি বলেন, আমি ব্যক্তিগত ভাবে একটি দল পছন্দ করি। কিন্তু আমার কাছে আমার জনগনই বড়। আমি জনগনের চেয়ারম্যান। তাই আমি স্বতন্ত্র প্রার্থী হিসাবে এই নির্বাচন করবো। আমি চাই আমার জনগন যেমন সব সময় আমার পাশে থেকেছে তাই আমিও জনগনের পাশে থাকতে চাই দল মতের উর্ধে উঠে।
হিল্লোল মিয়া বান্দুরা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি। তিনি এলাকার জনগনকে পাশে নিয়ে এলাকার চাঁদাবাজ, সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের নির্মূল করতে চান। তাছাড়া বিগত সময়ের অসমাপ্ত উন্নয়ন কাজগুলো তিনি এই বছর শেষ করার সুযোগ চান।

অন্য খবর  নবাবগঞ্জের রহস্যঘেরা আন্ধারকোঠা

মন্তব্য