ফ্রান্সে নবী (সা.) অবমাননার প্রতিবাদে মাহমুদপুর ও শিলাকোঠায় বিক্ষোভ মিছিল

135
ফ্রান্সে নবী (সা.) অবমাননার প্রতিবাদে মাহমুদপুর ও শিলাকোঠায় বিক্ষোভ মিছিল

ফ্রান্সে বিশ্বনবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম.-এর অবমাননা ও ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে ঢাকা জেলার দোহার উপজেলার মাহমুদপুর ও শিলাকোঠায় সর্বস্তরের তৈহিদী জনতা ঐক্যবদ্ধভাবে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে।  শুক্রবার সকাল ৯ টায় কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হয় মাহমুদপুরের সমাবেশ ও বিক্ষোভ মিছিল।  ইসলামি আন্দোলন বাংলাদেশ মাহমুদপুর ইউনিয়ন শাখার সভাপতি ডা.হাফিজুল ইসলাম,সেক্রেটারি হাফেজ তাওহিদুল ইসলামের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মাহমুদপুর খান বাড়ি মসজিদ থেকে বিক্ষোভ বের করে হোসেনপুর স্কুল হয়ে কার্তিকপুর বাজারের গুরুত্বপূর্ণস্থান প্রদক্ষিণ করে কার্তিাকপুর চৌরাস্তায় সমাবেশ করেন। সমাবেশ বক্তব্য রাখেন , মো:কামাল হোসেন মাস্টার, ইসলামি শ্রমিক আন্দোলন দোহার থানা শাখার সভাপতি মোশারফ হোসাইন শামিম, জাতীয় উলামা মাশায়েক আইম্মা পরিষদের সভাপতি মাওলানা নুরুল ইসলাম, সেক্রেটারি মাওলানা টিপু সুলতান, মাহমুদপুর ইউনিয়ন মুজাহিদ কমিটির সদর হাজী আ.বারেক মুন্সী, জয়েন্ট সেক্রেটারি মুক্তার হোসেন রানা, ইসলামি যুব আন্দোলন দোহার থানা শাখার সভাপতি মুফতি আলমাছ হোসাইন, ইসলামি যুব আন্দোলন মাহমুদপুর ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা রিয়াজুল,, ইশা ছাত্র আন্দোলন মাহমুদপুর ইউনিয়ন শাখার সভাপতি মো.জামাল হোসেন প্রমুখ।

অন্য খবর  দোহারের মিজানুর রহমান জনতা ব্যাংকের নয়া মহাব্যবস্থাপক

অপরদিকে জুময়ার নামাজ শেষে কুসুমহাটি ইউনিয়নের শিলাকোঠা গ্রামের প্রাচীনতম ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান শিলাকোঠা এমদাদুল উলুম কওমিয়া মাদ্রাসা থেকে ধর্মপ্রান ইসলামী জনতা এক বিক্ষোভ মিছিলের আয়োজন করে। বিক্ষোভ মিছিলটি মাদ্রাসা প্রাঙ্গন হয়ে সুন্দরীপাড়া বটতলা হয়ে বাংলাবাজারে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য ও মোনাজাত করেন শিলাকোঠা এমদাদুল উলূম মাদ্রাসার মোহতামিম (বড় হুজুর) মাওলানা আব্দুর রহিম

Comments

comments