ফুডপ্যান্ডা এখন নবাবগঞ্জে

969
ফুডপ্যান্ডা এখন নবাবগঞ্জে
ফুডপ্যান্ডা এখন নবাবগঞ্জে

ফুডপ্যান্ডা এখন নবাবগঞ্জে, এখন থেকে নবাবগঞ্জ উপজেলাবাসীর পছন্দের রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দেবে দেশের শীর্ষ অনলাইন ফুড ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপ্যান্ডা। ৭ ডিসেম্বর, ২০২০ তারিখ থেকে আনুষ্ঠানিকভাবে নবাবগঞ্জ উপজেলায় যাত্রা শুরু করেছে ফুডপ্যান্ডা।

নবাবগঞ্জে দর্শনীয় ও ঐতিহ্যবাহী স্থানের মধ্যে কোকিলপেয়ার জমিদার বাড়ি, খেলারাম দাতার মন্দির, আদদান প্যালেস, সাত মাথার মূর্তি, জপমালা রাণীর গির্জা, কাশীয়াখালি বেড়িবাঁধ, ওয়ান্ডারেলা গ্রীণ পার্ক ও আফাজ উদ্দিন শাহ’র মাজার। মহাকবি কায়কোবাদ ও জাতীয় অধ্যাপক আবদুর রাজ্জাক এর জন্ম এ উপজেলায়।

নবাবগঞ্জ উপজেলায় যাত্রা শুরু প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশ- এর সিইও আম্বারিন রেজা বলেন, “শুরু থেকেই গ্রাহক পর্যায়ে উল্লেখযোগ্য সাড়া অর্জনের পর আমরা আমাদের সেবা সকল জেলা ও উপজেলায় ছড়িয়ে দিচ্ছি। তারই অংশ হিসেবে ফুডপ্যান্ডা এখন নবাবগঞ্জ উপজেলায়। এখন থেকে নবাবগঞ্জবাসীর পছন্দের সব রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দিবে ফুডপ্যান্ডা। একই সাথে ফুডপ্যান্ডার মাধ্যমে নতুন কর্মসংস্থানের সৃষ্টি হবে ওই এলাকায়।”

বাংলাদেশের সর্ববৃহৎ ফুড ডেলিভারি অ্যাপ ফুডপ্যান্ডা মূলত ভোজনরসিকদের ভোজনকে আরও আরামদায়ক ও উপভোগ্য করে তোলার লক্ষ্যে স্থানীয় রেস্টুরেন্টগুলোর সাথে সমন্বয় করে গ্রাহকের পছন্দের খাবার দোরগোড়ায় পৌঁছে দেয়। বর্তমানে ফুডপ্যান্ডা’র রাইডাররা বাংলাদেশের ৫৭টি শহরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও বিভিন্ন রেস্টুরেন্টের খাবার সরবরাহ করছে।

অন্য খবর  আমাদের নেতাকর্মীদের অযথা হয়রানি করছে - নুরুল ইসলাম বাবুল

ফুডপ্যান্ডা অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন – https://www.facebook.com/foodpandaBangladesh

ফুডপ্যান্ডা সম্পর্কে:

ফুডপ্যান্ডা এশিয়া প্যাসিফিকের একটি শীর্ষস্থানীয় ডেলিভারী প্ল্যাটফর্ম, যা সুবিধাজনক ও দ্রুততম সময়ে খাবার ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যসহ আরও অনেক কিছু তার গ্রাহকদের কাছে পোঁছে দিতে কাজ করছে। প্রযুক্তি ও পরিচালন দক্ষতার সমন্বয়ে এবং রিটেইল পার্টনারদের নেটওয়ার্ককে পুঁজি করে এই অঞ্চলের কুইক-কমার্সে (কিউ-কমার্স) নেতৃত্ব দিচ্ছে ফুডপ্যান্ডা। খাবার ডেলিভারি দেওয়া লাখো অপশনের পাশাপাশি প্যান্ডামার্ট ক্লাউড স্টোরের মাধ্যমে অন-ডিমান্ড পণ্য ডেলিভারি অপশন সুবিধাও প্রদান করছে। এশিয়া প্যাসিফিকের ১২ টি বাজার সহ সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, তাইওয়ান, ফিলিপাইন, বাংলাদেশ, লাওস, কম্বোডিয়া, মায়ানমার এবং জাপান জুড়ে ৩০০ টিরও বেশি শহরে ফুডপ্যান্ডার কার্যক্রম পরিচালিত হচ্ছে। ফুডপ্যান্ডা আন্তর্জাতিক ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রিতে নেতৃত্ব প্রদানকারী প্রতিষ্ঠান ডেলিভারি হিরো’র একটি অঙ্গপ্রতিষ্ঠান।

বিস্তারিত জানতে ভিজিট করুন: www.foodpanda.com

ডেলিভারি হিরো সম্পর্কে:

ডেলিভারি হিরো, এশিয়া, ইউরোপ, লাতিন আমেরিকা, মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকা জুড়ে ৪৯টি দেশে সেবা কার্যক্রম পরিচালনাকারী বিশ্বের শীর্ষস্থানীয় স্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। ২০১১ সালে ফুড ডেলিভারি সার্ভিস হিসেবে যাত্রা শুরু করে বর্তমানে ৭০০টিরও বেশী শহরে নিজস্ব ডেলিভারি প্ল্যাটফর্ম পরিচালনা করছে প্রতিষ্ঠানটি। এছাড়া মাত্র ২০ মিনিটের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ই-কমার্সের পরবর্তী ধাপ কুইক-কমার্সের নেতৃত্ব দিচ্ছে ডেলিভারি হিরো। জার্মানির বার্লিন ভিত্তিক এই প্রতিষ্ঠানটির বর্তমান কর্মী সংখ্যা ২৭ হাজারেরও বেশি। ডেলিভারি হিরো ২০১৭ সাল থেকে ফ্রাঙ্কফুর্ট স্টক এক্সচেঞ্জের তালিকাভুক্ত এবং ২০২০ সালে প্রতিষ্ঠানটি শীর্ষস্থানীয় সূচক ডিএএক্স (ডয়েচার অ্যাকটিয়েনিন্ডেক্স)-এর সাথে যুক্ত হয়েছে।

অন্য খবর  স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে কেন্দ্র করে দোহার - নবাবগঞ্জের নেতা-কর্মীদের ব্যাপক উৎসাহ

বিস্তারিত জানতে ভিজিট করুন www.deliveryhero.com

যোগাযোগ:
মাহফুজা হোসেন মৌ
মিডিয়া রিলেশন্স স্পেশালিস্ট
কনসিটো পিআর
ফোন: +৮৮০ ১৭২১৮৪৭৯৯৯
ইমেইল: mou@concitopr.com.bd

জিলফুল মুরাদ শানু
লিড- মিডিয়া রিলেশন্স
কনসিটো পিআর
ফোন: +৮৮0 1722 306 073
ইমেইল: shanu@concitopr.com.bd

Comments

comments