প্রবীণ রাজনীতিবীদ হাশেম আলীর মৃত্যু

208

মাহমুদুল হাসান সুমন নিউজ৩৯: দোহার উপজেলা আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবীদ, ঢাকা জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি, বেগম আয়েশা স্কুল ও কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা হাশেম আলী সোমবার বিকেল ৪.৩০ ঘটিকায় ইন্তেকাল করেছেন। ইন্নানিল্লাহি ওয়া ইন্নানিল্লাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯০ বছর । তিনি মৃত্যু কালে স্ত্রী, দুই পুত্র ও দুই কন্যা রেখে গিয়েছেন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। তিনি স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নাজমুল হাসান পাপনের শ্বশুর।

তিনি ছিলেন দোহার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, ঢাকা জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহসভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক। তিনি ২বার আওয়ামীলীগের টিকিটে জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দীতা করেছিলেন।

বেগম আয়েশা স্কুল ও কলেজের অধ্যক্ষ কুলছুম বেগম নিউজ৩৯ কে বলেন, কিছুদিন আগে শুনেছি হাসেম আলী সাহেব অসুস্থ ছিলেন। তিনি স্কয়ার হাপাতালে ভর্তি ছিলেন। সোমবার বিকাল ৪ঘটিকায় স্কয়ার হাসপাতালে মারা যান। ধানমন্ডি ৭নাম্বার রোড জামে মসজিদে মঙ্গলবার যহুরের নামাযের পর জানাজা দেয়া হবে। ঢাকার বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে । আমরা বেগম আয়েশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় ও কলেজের পক্ষ থেকে তার বিদেহী আত্ত্বার মাগফেরাত কামনা করছি ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

অন্য খবর  দোহারে ওএমএসের চাল ও আটা বিক্রি শুরু

তার মৃত্যুতে দোহারে তাঁতী সম্প্রদায় এবং আওয়ামিলীগের নেতা-কর্মিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য