পৌরসভার পক্ষ থেকে প্রথম কোন বিসিএস কর্মকর্তাকে সম্মাননা স্মারক প্রদান

150

ঢাকা দোহার উপজেলার পৌরসভার রাজস্ব আয় বৃদ্ধিতে অবদানের স্বীকৃতি স্বরূপ দোহার উপজেলার নির্বাহী অফিসার এ এফএম ফিরোজ মাহমুদকে সম্মাননা স্মারক প্রদান।
শুক্রবার সকাল ১১ঃ৩০ মিনিটে পৌরসভার সভাকক্ষে তাকে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে পৌর মেয়র আলহাজ্ব আব্দুর রহিম মিয়া সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলার চেয়ারম্যান আলমগীর হোসেন সেসময় তিনি বলেন, পৌরসভার নির্বাচন অতিদ্রুত হবে। আমরা অনেক কষ্ট করেছি দোহার পৌরসভার সীমানা জটিলতা নিয়ে। যার কারনে বিশ বছর নির্বাচন হয়নি। এই পৌরসভা নিয়ে আমাদের এমপির অনেক উন্নয়নের পরিকল্পনা রয়েছে। যারা এই সীমানা জটিলতা নিরসনে কাজ করেছে আপনারা তাদের জন্য দোয়া করবেন।

সম্মাননা স্মারক গ্রহণের সময় এ এফএম ফিরোজ মাহমুদ বলেন, আমি দোহারে আসি কাজ করার সময় পেয়েছি আঠারো মাস এই আঠারো মাসের সব চেয়ে বড় কাজটি করতে পেরেছি দোহার পৌরসভা সীমানা জটিলতা নিরসন। এই সীমানা জটিলতা নিরসনে জন্য আমাকে অনেক বার মন্ত্রলায়ে যেতে হয়েছে। কেয়েক বার সীমানার নকশা পরিবর্তন করতে হয়েছে। আমাদের রাত পর্যন্ত কাজ করতে হয়েছে এটি নিয়ে।

অন্য খবর  স্বরাষ্ট্রমন্ত্রীর অনুষ্ঠানে বিএনপির প্রতি ক্ষোভ ঝাড়লেন আব্দুর রহিম মিয়া

এ এফএম ফিরোজ মাহমুদ আরো বলেন, এটি প্রথম দোহার পৌরসভার পক্ষ থেকে কোন বিসিএস কর্মকর্তাকে সম্মাননা স্মারক প্রদান ও বিদায় দেওয়া।

অনুষ্ঠান শেষে এ এফএম ফিরোজ মাহমুদের জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দোহার পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুর রহিম মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলার ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী ও দোহার উপজেলার সহকারী কমিশনার( ভূমি) ফজলে রাব্বি।

সে-সময় আরো উপস্থিত ছিলেন, দোহার পৌরসভার কাউন্সিল,কর্মচারী ও কর্মকর্তা প্রমুখ।

আপনার মতামত দিন