পুলিশের উপস্থিতি টের পেয়ে সুরঙ্গ দিয়ে পালাল মাদকব্যবসায়ীরা

248

 

 

ঢাকার দোহার উপজেলার মাদকের বিরোদ্ধে অভিযান পরিচালনা করতে গিয়ে রহস্যময় এক সুরঙ্গের সন্ধান পেয়েছে পুলিশ। এ ঘটনায় বাড়ির মালিককে আটক করেছে পুলিশ।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দোহার থানা পুলিশ জানতে পারে একাধিক মামলার পলাতক আসামী ও ইয়াবা ব্যবসায়ী সাগর মন্ডল উপজেলার ইকরাশী আরশেদের বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদে দোহার থানার ওসি সাজ্জাদ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম ওই বাড়িতে অভিযান চালায়।

 

এ সময় ঘরের ভিতরে অবস্থান করা মাদক কারবারি সাগর মন্ডল, নাফিজ ও জুলহাস ঘরের ভিতরে একটি বিশাল সুরঙ্গ দিয়ে পালিয়ে যায়। পুলিশ ওই ঘর থেকে ১০২৫ পুরিয়া হিরোইন ও একটি মটর সাইকেলসহ আরশেদকে আটক করে।

 

দোহার থানা ওসি সাজ্জাদ হোসেন জানান, পুলিশেল উপর হামলার ঘটনার পর থেকে মাদক কারবারি সাগর আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালালে আমাদের উপস্থিতি টের পেয়ে সুরঙ্গ দিয়ে পালিয়ে যায় মাদক ব্যবসায়ী সাগরসহ অন্যরা। সুরঙ্গের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

 

এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় পুলিশ। আরশেদকে প্রাথমিক জিঞ্জাসাবাদে অভিযানের আগে ঘরের মধ্যে মাদক ব্যবসায়ী সাগর মন্ডল, নাফিজ ও জুলহাস অবস্থান করার কথা শিকার করে।

অন্য খবর  দোহারে অভিভাবকদের অসচেতনতায় শিশুর মৃত্যু

 

উল্লেখ্য, সাগর মন্ডলের নামে চুরি, ডাকাতি , মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডসহ মোট ১১টি মামলা রয়েছে। সাগর উপজেলার লক্ষীপ্রসাদ গ্রামের সিদ্দিক মন্ডলের ছেলে।

Comments

comments