পিতৃভূমিকে আলোকিত শহর হিসেবে গড়ার স্বপ্ন দেখি: শামীম ইসলাম

24
পিতৃভূমিকে আলোকিত শহর হিসেবে গড়ার স্বপ্ন দেখি: শামীম ইসলাম

নবাবগঞ্জের শোল্লা ইউনিয়নের কালিগঙ্গা নদীর পাতিলঝাপ পয়েন্টে সেতু নির্মাণ হবে। এতে করে অবহেলিত পাতিলঝাপ, উত্তর বালুখণ্ড, দুধঘাটা, মহিশদিয়া এলাকার যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হবে। এ উন্নয়ন কাজ সুসম্পন্ন করতে স্থানীয়দের কাছে মায়ের জন্য লাঙ্গল প্রতীকে ভোট চাইলেন যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শামীম ইসলাম।

তিনি বলেন, আমার মা সালমা ইসলাম আপনাদের ভোটে নির্বাচিত হলে সংসদে দোহার-নবাবগঞ্জের উন্নয়নের পক্ষে জোরালো ভূমিকা রাখবেন।

মঙ্গলবার বিকালে তিনি নবাবগঞ্জের শোল্লা ইউনিয়নের ১নং ওয়ার্ডের আটকাহনিয়া দেওয়ানপাড়া মাদ্রসা মাঠে স্থানীয় জাতীয় পার্টির উদ্যোগে এক উঠান বৈঠকে এসব কথা বলেন।

শামীম ইসলাম বলেন, আমার মায়ের রাজনীতিতে আসা জনগণের কল্যাণেই। বাবা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম সারা জীবন মানুষের কল্যাণে কাজ করেছেন। গড়েছেন শিল্পপ্রতিষ্ঠান ও কলকারখানা। বেকারত্ব ঘোচাতে অনেক তরুণ-তরুণীর জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। বাবার প্রত্যাশা পূরণে মায়ের হাত ধরে আমার প্রিয় দোহার-নবাবগঞ্জের সব শ্রেণি-পেশার মানুষের কাছে এসেছি। তিনি লাঙ্গল প্রতীকে মা সালমা ইসলামকে ভোট দিয়ে জয়ী করার জন্য ভোটারদের প্রতি সবিনয় আহবান জানান।

শামীম ইসলাম শোল্লা ইউনিয়নের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় নির্বাচনি কর্মিসভা ও উঠান বৈঠকে অংশ নেন। জাতীয় পার্টির নেতাকর্মী ছাড়াও স্থানীয় মানুষ এ সময় লাঙ্গলের পক্ষে মিছিল-স্লোগানসহ বাজার প্রদর্শন করেন। সব মানুষের ভালোবাসা দেখে শামীম ইসলামও আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি সাধারণ মানুষের খোঁজখবর নেন। তাদের পাশে থেকে কাজ করার অঙ্গীকার করেন।

অন্য খবর  নবাবগঞ্জে আইনশৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

এ সময় তার সঙ্গে উপিস্থত ছিলেন- জাতীয় পার্টির নেতা আব্দুল মতিন মেম্বার, আব্দুর রহমান, আব্দুল হালিম, মোশারফ হোসেনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

আপনার মতামত দিন