পরিবর্তন আপনাদের হাতে ভোট দিতে আসেন

25
পরিবর্তন আপনাদের হাতে ভোট দিতে আসেন

গত ১৫ বছরের মধ্যে ৫ বছর আমি আপনাদের ভোটে নির্বাচিত এমপি ছিলাম। দুবার ছিলাম সংরক্ষিত আসনে। কিন্তু ১৫ বছরই আপনাদের পাশে ছিলাম। ২৩টি ইউনিয়নে সব উন্নয়নে আমার হাতের ছোঁয়া আছে। আগামী ৭ তারিখে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে এই উন্নয়ন আরও দৃশ্যমান হবে। বাড়বে কর্মসংস্থান।

পরিবর্তন আপনাদের হাতে। কেন্দ্রে আসেন। ভোট দেন। রেজাল্ট নিয়ে ফিরবেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে নবাবগঞ্জ ও দোহারে নির্বাচনি সমাবেশে এসব কথা বলেন সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, লাঙ্গলের প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম। যেসব এলাকায় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে এর মধ্যে রয়েছে নবাবগঞ্জের আগলা ইউনিয়ন, বান্দুরা এবং যন্ত্রাইলসহ বিভিন্ন ইউনিয়ন।

নির্বাচনের আগে শেষ দিনের উঠান বৈঠক ও সমাবেশে এমন প্রতিশ্রুতি দিলেন তিনি। এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনে বিভিন্ন হুমকি আছে। বিভিন্ন লোকজন অনেক কথা বলেন। তবে আমি ফাইট করব। কারণ প্রধানমন্ত্রী আমাদের সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি দিয়েছেন।

জনসভা ও শোভাযাত্রায় আরও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, দোহার উপজেলা জাতীয় পার্টির সভাপতি হায়দার ব্যাপারী, সাধারণ সম্পাদক জানে আলম, জাতীয় পার্টির নেতা এমএ মজিদ, আসাদুজ্জামান চৌধুরী রানা, জাপা নেতা মান্নান মাস্টার ও সেলিম শিকদারসহ মহিলা পার্টি, যুব সংহতি, ছাত্র সমাজের বিভিন্ন পর্যায়ের নেতারা।

আপনার মতামত দিন