পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে দোহার থানা পুলিশের র‍্যালি

55
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে দোহার থানা পুলিশের র‍্যালি

বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ঢাকা দোহার উপজেলায় দোহার থানা পুলিশের বর্ণাঢ্য এক আনন্দ র‌্যালি করেছে। শনিবার (২৫ জুন) সকালে র‌্যালিটি দোহার থানা থেকে বের হয়ে জয়পাড়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দোহার থানায় গিয়ে শেষ হয়। এ সময় দোহার থানার পুলিশের কর্মকর্তা ছাড়াও জয়পাড়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এতে অংশ নেন।

র‌্যালি শুরুর আগে দোহার থানা ওসি মোস্তফা কামাল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এবং একাগ্রতার কারণেই পদ্মা সেতু নির্মিত হয়েছে। আজ  পদ্মা সেতুর ঐতিহাসিক উদ্বোধন। সেই আনন্দের অংশীদার এবং গৌরবের অংশ হিসেবে আমরা দোহার থানা পুলিশ এই র‌্যালির আয়োজন করেছি। জাতির যে আনন্দ, সে আনন্দের সঙ্গে সম্পৃক্ত হয়ে জাতির একটি অংশ হিসেবে এই আনন্দ র‌্যালিতে আমরা স্বতঃস্ফূর্তভাবে অংশ করছি। আমরা গর্ব অনুভব করছি। প্রধানমন্ত্রীকে আমাদের দোহার থানা পুলিশের পক্ষ থেকে কৃতজ্ঞতা এবং আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।’

এ সময় আরো উপস্থিত ছিলেন, বেগম আয়েশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকা কুলছুম বেগম, দোহার থানা তদন্ত কর্মকর্তা আজহারুল ইসলাম প্রমুখ।

অন্য খবর  নানা সংকটে নাজেহাল নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স

মন্তব্য