পদ্মা সরকারি কলেজে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

76

তৌহিদুল ইসলাম, নিউজ৩৯ঃ ঢাকার দোহার উপজেলার পদ্মা সরকারি কলেজে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন করা হয়।

১০ জানুয়ারি (রবিবার) সকাল ৯ ঘটিকায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর প্রজেক্টরের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন এর ভিডিও প্রদর্শন করা হয়। এ সময় GPC Online Class ফেসবুক গ্রুপের মাধ্যমে সম্পূর্ন অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়।

পদ্মা সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ জালাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মা কলেজের প্রতিষ্ঠাকালিন সভাপতি ও তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা মেজর জেনারেল (অব:) অধ্যাপক ডা: এ আর খান।

প্রধান অতিথির বক্তব্যে জনাব এ আর খান বলেন, আমি আজ শ্রদ্ধাভরে স্বরণ করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। যিনি একটি জাতির সৃষ্টি করেছেন। যার নেতৃত্বে একটি বাংলাদেশ সৃষ্টি হয়েছে। যার পরিকল্পনা ছিল একটি ক্ষুদা ও দারিদ্র মুক্ত দেশ তৈরি করা।

সভাপতির বক্তব্যে মোঃ জালাল হোসেন বলেন, বঙ্গবন্ধু দুর্নীতির সঙ্গে কখনো আপোশ করেননি,
তাই বঙ্গবন্ধুর স্বপ্ন পূরন করতে হলে অবশ্যই প্রত্যেক ব্যক্তিকে তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হবে।

অন্য খবর  ব্যবসায়ীর উপর হামলা: জয়পাড়া পূর্ব বাজার ব্যবসায়ী সমিতির মানব বন্ধন

এ সময় উপস্থিত ছিলেন, পদ্মা কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রউফ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মোন্নাফ, পদ্মা কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ, পদ্মা কলেজের হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মুজাহিদুল ইসলাম, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ তফিজউদ্দিন, সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান কাজী জিল্লুর রহমান, লুৎফর রহমান হাওলাদার, কামাল পাশা, তারেক রাজিব, মাসুদ রানা, আলমগীর হোসেন সহ পদ্মা সরকারি কলেজের অন্যান্য শিক্ষকমন্ডলী।

Comments

comments