নয়াবাড়িতে শামীম আহমেদ হান্নানের সংবাদ সম্মেলন

123
নয়াবাড়িতে শামীম আহমেদ হান্নানের সংবাদ সম্মেলন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উত্তপ্ত হয়ে উঠছে দোহার উপজেলার রাজনীতি। এরই মাঝে দোহারের নয়াবাড়ি ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শামীম আহমেদ হান্নানের উপর হামলা ও গাড়ি ভাংচুর করা হয়। এই গাড়ি ভাংচুর ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান। ১৭ জানুয়ারি সোমবার দুপুরে নয়াবাড়ি ইউনিয়নের আন্তা গ্রামে শামীম আহমেদ হান্নানের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলন শামীম আহমেদ হান্নান দাবি করেন, গত বৃহস্পতিবার (১৫ জানুয়ারি) বিকেল ৪.১৬ মিনিটের দিকে আন্তা শামীম আহমেদ হান্নানের নির্বাচনী ক্যাম্পের সামনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তৈয়বুর রহমান তরুনসহ প্রায় ১০০ শতাধিক লোকজন নিয়ে তার উপর হামলা করে এবং (ঢাকা মেট্রো-গ-১৭-৪৩৩৬) প্রাইভেট কারটি ভাংচুর করে। এছাড়া বিভিন্ন সময়ে তার কর্মীদের হুমকি-ধমকি এবং তার প্রাণনাশের হুমকি দেয় বলে সাংবাদিকদের জানান।

এঘটনার প্রেক্ষিতে, শামীম আহমেদ হান্নান জানান, ঘটনার সাথে সাথে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি), নির্বাচন কর্মকর্তা ও দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে জানালে তারা সুষ্ঠ বিচারের আশ্বাস দেন। কিন্তু এখনো প্রশাসনের পক্ষ থেকে কোনো প্রকার পদক্ষেপ নেওয়া হয়নি বলে তিনি জানান।

অন্য খবর  দোহারে শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ বা মামলা হয়নি। তাই ইউনিয়ন পরিষদ নির্বাচনের আচরণবিধি অনুযায়ী দ্রুত প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি জানিয়ে প্রশাসনের নিকট ও নির্বাচন কমিশনের কাছে সহযোগিতা কামনা করেন তিনি।

মন্তব্য