নয়াবাড়িতে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প উদ্বোধন 

98
নয়াবাড়িতে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প উদ্বোধন 
ঢাকা জেলার দোহার উপজেলার আসন্ন ৬ষ্ঠ ধাপে ইউপি নির্বাচনকে সামনে রেখে নয়াবাড়ি ইউনিয়নে ধোয়াইর বাজারে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। নয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের তত্ত্বাবধানে এই নির্বাচনী ক্যাম্প স্থাপিত হয়েছে। রবিবার বিকাল সাড়ে চারটায় ধোয়াইর বাজারে নয়াবাড়ি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তৈয়বুর রহমান তরুন ফিতা কেটে এই ক্যাম্পের উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত বক্তারা বলেন, দেশ ও জনগণের উন্নয়নে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। শেখ হাসিনা সরকারের আমলে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। তাই দেশের উন্নয়নে নৌকার কোন বিকল্প নাই। আপনারা সবাই আগামী ৩১ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিবেন।
সে সময় নৌকার প্রার্থী তৈয়বুর রহমান তরুণ বলেন, আমি যে মার্কা পেয়েছি এটা আওয়ামী লীগের নৌকা মার্কা; তাই আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন।
তিনি আরো বলেন, আমাদের নয়াবাড়ি ইউনিয়ন পদ্মায় ভেঙ্গে যাচ্ছিল সেই ভাঙ্গা থেকে আমাদের নেতা সালমান এফ রহমান বাঁধ নির্মাণ করে এটি রক্ষা করেছে। আজ যদি বাঁধ না হত তাহলে হয়তো নয়াবাড়ি ইউনিয়ন থাকতো না। তাই আপনারা আমাদের এমপির এবং শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহতি রাখার জন্য নৌকায় ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করবেন।
এ সময় উপস্থিত ছিলেন, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ বিল্লাল, মুনাফ মাদবর, আব্দুল কুদ্দুছ, দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক উদয় চোকদার, নয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামিল মাহমুদ প্রমুখ।

মন্তব্য