নৌকা যার সেচ্ছাসেবকলীগ তারঃ নির্মল রঞ্জন গুহ

99

ঢাকা জেলার দোহার উপজেলার আসন্ন নয়বাড়ি ইউপি চেয়ারম্যান নির্বাচনে নিজের ছোট ভাইয়ের জন্য দোয়া চাইলেন নির্মল রঞ্জন গুহ।

বৃহস্পতিবার বিকেলে দোহারের নয়াবাড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব ধোয়াইর এলাকায় বীরমুক্তিযোদ্ধা মোল্লা হাবিবুর রহমানের বাড়ির সামনে নির্বচনী উঠান বৈঠক ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। সভায় সঞ্চালনায় দায়িত্ব পালন করেন নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ডাঃ বিল্লাল হোসেনের এবং সভাপতিত্বে দায়িত্ব পালন করেন সাবেক ছাত্রনেতা সেকান্দর আলী।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, ইউপি’র নির্বাচনে দলের নীতিনির্ধারকেরা, মনোনয়নবোর্ড ও ঢাকা ১ আসনের সাংসদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এমপি মহোদয় যাকে নৌকা প্রতীক দিবে আমার সংগঠন তারই নির্বাচন করবে।

এছাড়াও তিনি আরো বলেন, ইউপির নির্বাচনে দল যাকেই নৌকা প্রতীক দিবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের স্বাদ গ্রহণকারী জনগনের কাছে মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য উপস্থিত নারী পুরুষ ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

অন্য খবর  সম্মেলনে শোক প্রস্তাব পাঠ করলেন আব্দুল মান্নান খান

বক্তব্য শেষে তিনি তার ছোট ভাই বিশ্বজিৎ গুহ টুটুলকে পরিচয় করিয়ে দিয়ে তার জন্য ভোট প্রার্থনা করে বলেন আমার ভাই ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেলে চেয়ারম্যান পদে নির্বাচন করবে। তার জন্য দোয়া করবেন।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক সম্পাদক হাসান মতিউর রহমান, উপ-প্রবাসী কল্যাণ সম্পাদক মোঃ দেলোয়ার, ঢাকা জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক শেখ সাখাওয়াত হোসেন নান্নু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্লা হাবিবুর রহমান প্রমুখ।

মন্তব্য