নৌকায় পক্ষে ভোট চেয়ে নিজের প্রার্থীতা প্রত্যাহার করলেন কলাকোপার রনি

746

কলাকোপা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ইব্রাহিম খলিলের সমর্থনে নির্বাচনের ময়দান ছাড়লেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও দোহার-নবাবগঞ্জ কলেজের সাবেক ভিপি ওয়াহেজ্জামান রনি। নিজের ফেসবুক পেজে তিনি আওয়ামী লীগ মনোনিত ইব্রাহিম খলিলকে সমর্থন দেয়ার কথা জানান।

নিজের ফেসবুক পেজে রনি লিখেন, আমি কেন বঙ্গবন্ধু আওয়ামীলীগ ও নৌকার সমর্থক! বাংলাদেশে আওয়ামীলীগই একমাত্র পার্টি বা দল যার ব্যানারে জন্ম হয়েছে অসাধারন কিছু দেশপ্রেমিক নেতার। যাদের মধ্যে অন্যতম সৈয়দ নজরুল ইসলাম, তাজ উদ্দিন আহামেদ, মুনসুর আলী, এ এইস এম কামরুজ্জান, সদ্য প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান, আব্দুর রাজ্জাক, তোফায়েল আহামেদসহ আর অনেকেই। যা অন্য কোন দল বা পার্টি এমন দেশপ্রেমিক নেতা উপহার দিতে পারেনি এই দেশ ও জাতি কে। আমি এ কারণেই আওয়ামী লীগকে ভালবাসি ১০০ ভাগ।

প্রিয় কলাকোপা ইউনিয়নবাসী আমি রাজনীতি করতে গিয়ে আপনাদের শতভাগ ভালবাসা পেয়েছি সব সময়। যার যোগ্য আমি নই, নবাবগঞ্জের আওয়ামীলীগের চলমান রাজনীতির ধারার সাথে যুক্ত কিছু বেক্তিদের সাথে কিছু ক্ষেত্রে মতপার্থক্য ছিল আমার কিন্তু বঙ্গবন্ধু আওয়ামীলীগ ও নৌকার সমর্থক প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মি হিসেবে সব ভুলে আমি নির্বাচন থেকে সরে দাড়িয়েছি।

অন্য খবর  গ্যাডের নির্বাচন ২২ ডিসেম্বর

আপনারা খুব ভাল করেই জানেন আমি আওয়ামী পরিবারের লোক এক সময় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনিবাহী সংসদের সাবেক সহ-সভাপতি ও দোহার নবাবগঞ্জ কলেজ এন্ড বিশ্ববিদ্যালয়ের ভিপি, জিএস ছিলাম আপনাদের কাছে আমি অনুরোধ করছি আসুন আমরা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কলাকোপা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী হাজী ইব্রাহিম খলিলকে আমরা সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করি। জয় আমাদের হবেই। খোদা হাফেজ জয়বাংলা- জয় বঙ্গবন্ধু।

Comments

comments