নুরুল্লাপুর মেলায় অশ্লীল যাত্রাপালা প্রদর্শনের অভিযোগ

2877

দোহারের কার্তিকপুরের ফকিরবাড়ীতে শাহ স্যানালের ওরসে আবারও অশ্লীল যাত্রাপালা প্রদর্শনের অভিযোগ করেছে স্থানীয় জনসাধারণ ও দর্শনার্থী। যা ভ্যারাইটি শো নামে পরিচিত। সেখানে যাত্রার নামে নারী ও যুবতী মেয়েদের দিয়ে অশ্লীল, অর্ধনগ্ন নৃত্য প্রদর্শনের অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরের পর থেকে তা প্রদর্শিত হচ্ছে। মেলার পিছনের ২টি অংশে অতি গোপনে তা প্রদর্শিত হচ্ছে। সাংবাদিক বা কেউ যেন ছবি তুলে বাইরে প্রদর্শন করতে না পারে সেজন্য ভিতরে ক্যামেরা বা মোবাইল ভিতরে নিষিদ্ধ। মুখে মুখোশ বেঁধে প্রায় ৫০/৬০ জনের যুবকদল প্রবেশ পথে পাহারায় নিয়োজত রয়েছে। এসব যুবকদের সাথে রয়েছে বিভিন্ন রাজনৈতিক দলের স্থানীয় কিছু প্রভাবশালী যুবক ও ব্যাক্তি।
নিউজ৩৯ এর বিশেষ এক প্রতিবেদক শনিবার বিকাল ৫টায় পরিচয় গোপন করে সেখানে কথা বলেন পাহারায় নিয়োজিত যুবকদের সাথে। তারা জানান জনপ্রতি টিকেটের মূল্য ২০০টাকা। বেশী টাকা দিলে আলাদা কামরা ও বসার আলাদা ব্যবস্থা রয়েছে। আর এরচেয়ে বেশি দিলে রয়েছে স্পেশাল সেবা। তারা আরো জানান, ঢাকা থেকে আরও অনেক সুন্দরী অনেক মেয়ে আসছে রাতে, যাদের শো শুরু হবে রাত ১২টার পরে।
এ বিষয়ে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কে.এম.আল-আমীন নিউজ৩৯ কে বলেন, “আমি পুলিশ প্রশাসনের সহায়তায় অশ্লীল যাত্রাপালা বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিব”।

আপনার মতামত দিন