নিন, প্রধানমন্ত্রী দিয়েছেন, আমি পৌছে দিলাম

106
“নিন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার, আপনাদের জন্য তিনি পাঠিয়েছেন। তার একজন কর্মি হিসাবে আমি পৌছে দিলাম আপনাদের হাতে,” – নির্মল রঞ্জন গুহ এভাবেই ত্রাণ পৌঁছে দিচ্ছেন। দোহার- নবাবগঞ্জের উপজেলার বিভিন্ন স্থানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহের পক্ষ থেকে করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া ক্ষতিগ্রস্ত অসহায় সাধারন মানুষের মাঝে ত্রান বিতরন করা হয়েছে। এই সময় ৪০০ পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়। শনিবার এই অসহায় পরিবারগুলোর মাঝে এই ত্রান পৌছে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহের স্ত্রী। তিনি সকাল ১০ থেকেই তার সাথে থেকেই এই ত্রাণ বিতরনের কর্যাক্রম করেন।
সারা দেশের মতো দোহারেও করোনা মহামারীর কারনে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ সাধারণ পেশার মানুষেরা। সাধারন মানুষের কাজ না থাকায় এক প্রকার অসহায় ও ক্ষুধার্ত অবস্থায় তারা দিন যাপন করছে। এই সময় এই অসহায় পরিবারগুলোর পাশে এসে দাড়ায় নির্মল রঞ্জন গুহ। তার পক্ষ থেকে এই অসহায় ও দরিদ্র ৪০০ পরিবারগুলোর মাঝে ত্রান পৌছে দেয়া হয়। এই সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নির্মল রঞ্জন গুহ। নির্মল রঞ্জন গুহ বলেন, করোনা পরিস্থিতিতে দুস্তদের মাঝে সেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখেছে। এই মুহুর্তে সকল বিত্তবানরা এগিয়ে আসলে দেশে কোন খাদ্যের অভাব থাকবে না।
এই কঠিন সময়ে ত্রান পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটেছে।

Comments

comments