নারিশা ইউনিয়ন যুবলীগের কমিটি গঠিত

1054
নারিশা ইউনিয়ন যুবলীগের , দোহার, Dohar

নারিশা ইউনিয়নে কাউন্সিলের মাধ্যমে গঠিত হলো নারিশা ইউনিয়ন যুবলীগের কমিটি। গোপন ব্যালটে ভোটের মাধ্যমে ১০৪ জন কাউন্সিলর নির্বাচিত করেন নারিশা ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে। এই সময় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন দোহার উপজেলা ও ঢাকা জেলা যুবলীগের নেতৃবৃন্দ। মেঘুলা স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত এই সম্মেলন সকাল ১১ টায় শুরু হয়ে শেষ হয় রাত ৯টায়।

আগের কমিটি বিলুপ্ত করে নারিশা ইউনিয়ন যুবলীগের নতুন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক পদের জন্য প্রার্থী ঘোষনা করেন দোহার উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান আকন্দ। এই সময় সভা পরিচালনা করেন দোহার উপজেলা যুবলীগের সভাপতি আলমাসউদ্দিন(ভিপি আলমাস)। সাধারন সম্পাদক পদে সর্ব সম্মত ভাবে মাহবুব মাঝি নির্বাচিত হলেও সভাপতি পদ নিয়ে শেষ পর্যন্ত গোপন ব্যালটের সাহায্য নেয়া হয়। এসময় গোপন ব্যালটের ভোটের মাধ্যমে নারিশা ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচিত হন শাহাদাৎ হোসেন দ্বীপ। এই সময় নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ মোল্লা ও জেলা যুবলীগের সদস্য সাজ্জাদ হোসেন সুরুজ।

নারিশা ইউনিয়ন যুবলীগের এই সম্মেলনে উপস্থিত ছিলেন দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন, দোহার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল হক বেপারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক সাজ্জাদ হোসেন সুরুজ, ঢাকা জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি সালাউদ্দিন দ্বরানী, সাংগঠনিক সম্পাদক মাসুদ মোল্লা, নারিশা ইউনিয়ন চেয়ারম্যান ডা: আবুল কালাম, ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি ইকরামুল নবী ইমুসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

অন্য খবর  দোহারে ৩ হারবাল ব্যবসায়ীর কারাদণ্ড

মন্তব্য