নারিশা ইউনিয়ন থেকে ইউপি নির্বাচন করতে চান আলমগীর হোসেন

483
নারিশা ইউনিয়ন থেকে ইউপি নির্বাচন করতে চান আলমগীর হোসেন

শরিফ হাসান,নিউজ৩৯: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারিশ ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচনে অংশ নেয়ার কথা জানিয়েছেন দোহার উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও দোহার উপজেলা যুবলীগ নেতা আলমগীর হোসেন। নিউজ৩৯ কে তিনি চেয়ারম্যান নির্বাচনে তার অংশ গ্রহনের কথা নিশ্চিত করেছেন। সেই লক্ষ তিনি নারিশা ইউনিয়নে ছোট ছোট জনসংযোগ করছেন।
তরুন ও জনপ্রিয় ছাত্রলীগের সাবেক এই নেতা নারিশা ইউনিয়নে তরুন সমাজের মাঝে দারুন জনপ্রিয়। বিএনপির সময় রাজনৈতিক ভাবে নির্যাতিত এই ছাত্রলীগ নেতা একটা সময় রাজনীতিতে নীরব থাকলেও সালমান এফ রহমান দোহারের রাজনীতিতে প্রবেশ করার সাথে সাথে তিনিও রাজনীতিতে সক্রিয় হন। বিগত নির্বাচন গুলোতে দোহার ও নবাবগঞ্জ সালমান এফ রহমানের সাথে চষে বেড়িয়েছেন এই রাজনৈতিক নেতা। মানুষের মাঝে ভদ্র ও বন্ধুবাতসল হওয়ার কারনে তিনি নারিশা ইউনিয়নের সবার মাঝেই পরিচিত।
চেয়ারম্যান নির্বাচনে তার অংশ গ্রহন করা নিয়ে তিনি বলেন, গতানুগতিক রাজনৈতিক ও পারিবারিক শৃঙ্খল হতে মুক্তি জরুরি।সমাজ ও সাধারন মানুষের মূল্যায়নে ঐক্যবদ্ধ হয়েই পরিবর্তন সাধন করতে হয়।এটাই সময় সাধারন মানুষ হয়ে সাধারন মানুষের জন্য কাজ করা। তাই সেই লক্ষে আমি ইউপি নির্বাচনে অংশ নিতে চাই। সাধারন মানুষের যে দোয়া ও ভালবাসা আমি পেয়েছি সেই দোয়া ও ভালবাসা নিয়ে আমি তাদের পাশে দাড়াতে চাই।
সাধারন মানুষের মাঝেও আছে তাকে নিয়ে ইতিবাচক চিন্তা। নারিশা ইউনিয়নের পশ্চিম চর নিবাসী মাসুদ ও নাবীল হোসেন বলেন, একজন সৎ মানুষ ইউনিয়ন চেয়ারম্যান থাকা দরকার এক কথায় বলতে পারি। সেগুন আচরণ জনাব আলমগীর হোসেন মাঝে আছেন। তাই আমরা জনাব আলমগীর হোসেন কে নারিশা ইউনিয়ন চেয়ারম্যান পদে দেখতে চাই।

অন্য খবর  আন্তা গ্রামে দূর্ধষ ডাকাতি

Comments

comments