নারিশায় চেয়ারম্যান পদপ্রার্থীর বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

149
নারিশায় চেয়ারম্যান পদপ্রার্থীর বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

ঢাকার দোহারে আগামী ইউপি নির্বাচনে দোহার উপজেলার নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা মো. আলমগীর হোসেনের পক্ষ থেকে ফ্রি স্বাস্থ্যসেবা ও রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন করা হয়েছে।

শুক্রবার দিন ব্যাপি এ ক্যাম্পেইনটি নারিশা ইউনিয়নের পশ্চিমচর লঞ্চঘাট (জীবনের মুরগীর খামার) সংলগ্ন একটি মাঠে অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এই ক্যাম্পেইনের মাধ্যমে সেবা নিতে আসা ৪’ শতাধিক রোগীকে সেবা প্রদান করা হয়। ক্যাম্পেইনে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, ঔষধ বিতরণ ও রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, ঔষধ বিতরণ ও রক্তের গ্রুপ নির্ণয় করা নিঃসন্দেহে প্রশংসনীয় এবং ভাল কাজ। যারা এ কাজটি করেছেন তাদের জন্য আমি দোয়া ও সফলতা কামনা করি। এবং আলমগীর আগামী ইউপি নির্বাচনে নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, তাই নারিশা ইউনিয়নের প্রতিটি এলাকায় এমন বিনামূল্যে ক্যাম্পেইন করতে পরামর্শ দেন তিনি। এছাড়া তিনি বলেন, আমি বিশ্বাস করি ভাল কাজের ফল ভালই হয়।

অন্য খবর  দোহারে খাস জমি দখলমুক্ত করলেন উপজেলা প্রশাসন

এসময় উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের কীটতত্ত্ববিদ ডা. মাহাবুব, প্রফেসর কবিরুল বাসার, স্যামসের সকল সদস্যবৃন্দ, আওয়ামী লীগ ও ছাত্র লীগের নেতাকর্মীসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

আপনার মতামত দিন