নারিশায় আলমগীর হোসেনের উদ্যোগে রাস্তা সংস্কার

161
নারিশায় আলমগীর হোসেনের উদ্যোগে রাস্তা সংস্কার

নারিশা ইউনিয়ন পরিষদের পাশে মেইন রোড থেকে নদীর পাড় পর্যন্ত প্রায় ২৫০ মিটার রাস্তাটি নিজ উদ্যোগে সংস্কার করেন দোহার উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও যুবলীগের সহ-সভাপতি আলমগীর হোসেন। রবিবার সকালে আওয়ামী যুবলীগ এবং ছাত্রলীগের প্রায় ৩০জন নেতা-কর্মী সাথে নিয়ে রাস্তাটি সংস্কার করেন। দীর্ঘদিন রাস্তাটি বৃষ্টি-কাদায় চলাচলের অনুপযোগী হয়ে পড়ায় তিনি নিজে রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেন। এই রাস্তা দিয়েই নারিশা ইউনিয়নবাসী ইউনিয়ন পরিষদে যাতায়াত করেন।

এই ব্যাপারে আলমগীর হোসেন বলেন, আমি এলাকার সন্তান। এই রাস্তায় আমার এলাকাবাসীর চলাচল  অনেক কষ্টকর হয়ে পড়ে। এমতাবস্থায়, আজ আমি নিজেই উদ্যোগ নিয়ে এলাকার যুবক-তরুণ এবং মুরুব্বিদের সহযোগিতায় এই রাস্তা সংস্কার কাজ করেছি। তবে, রাস্তাটি পিচঢালা রাস্তায় পরিণত করতে, আমি কতৃপক্ষের প্রতি অনুরোধ করছি। আমার ইউনিয়নবাসীর সাথে আমি ছিলাম, আছি এবং থাকবো।

স্থানীয় সোহেল ব্যাপারী এই উদ্যোগের প্রসংশা করে news39.net কে বলেন, মাশাল্লাহ খুবই ভালো কাজ। আমাদের এলাকার এই রাস্তার অবস্থা ছিলো ভয়াবহ। যে কারণে মসজিদের সামনে দিয়ে রাস্তাটি গিয়েছে একটু বৃষ্টি হলে, পানি আর কাদায় রাস্তায় মানুষের হাটতে অনেক কষ্ট হয়। ৩০০০/৪০০০ হাজার জনপ্রবাহ সেই একমাত্র রাস্তা যার আজও অব্ধি কোন সংস্কার হয়নি। আলমগীর হোসেনের এই উদ্যোগে সাধারণ মানুষের ভোগান্তির কিছুটা হলেও  সমাধান হবে।

অন্য খবর  নারিশায় পদ্মা নদীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

মন্তব্য