নবীন চেতনা ফাউন্ডেশন এর উদ্যোগে  শিক্ষা উপকরণ বিতরণ

273

“দিন বদলের বইছে হাওয়া, সবার জন্য শিক্ষা এটাই মোদের চাওয়া” এই মূলমন্ত্র নিয়ে সংঘঠনটি  মুকসুদপুর শামসুদ্দিন শিকদার উচ্চ বিদ্যালয়ে, এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে দ্বিতীয় পর্বের কার্যক্রম শেষ করেন।

মুকসুদপুর শামসুদ্দিন শিকদার  উচ্চ বিদ্যালয়ের সভাপতি মহাশিন শিকদার চঞ্চলের সভাপতিত্বে ও গাজী নাদিম মাহমুদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র  ইউনিয়নের চেয়ারম্যান ও নবিন চেতনা ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যাপক এম এ হান্নান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব সহ আরও অনেকে।

এ ছাড়াও উপস্থিত ছিলেন নবীন চেতনা ফাউন্ডেশনের সভাপতি তাহের আপন,মাহবুর,তৌহিদ, সৈয়দ কনক,হাবিবুর,সাইফুল,সোহাগ সহ নবীণ চেতনা ফাউন্ডেশন এর সকল কর্মী।

এ সময় প্রধান অতিথির বক্তবে এম এ হান্নান খান  বলেন, এটি একটি সামাজিক সংগঠন। আশা করি এই সংগঠন ভবিষতে অনেক দূর এগিয়ে যাবে।

নবিন চেতনা ফাউন্ডেশন একটি মহৎ উদ্যোগ নিয়ে সমাজের দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে। এই সংগঠনের পাশে আমি  অতীতে ছিলাম এখন আছি ও আগামীতে ও থাকবো।

অন্য খবর  নয়াবাড়িতে ইউপি সদস্যের উপর সন্ত্রাসী হামলা

সভাপতির  বক্তব্যে মহাশিন শিকদার চঞ্চল বলেন, ”এই তরুণরা যেভাবে এগিয়ে এসেছে এবং এদের প্রচেষ্টার কারনে আজ আমাদের দিদ্যালয়ের শিক্ষার্থীদৃন্দের মাঝে শিক্ষা উপকরণ দিতে পেরে আমি অতি আনন্দিত। আশা করছি এই সংগঠন আরো অনেক দূর এগিয়ে যাবে, এই সংগঠনের সকল সদস্যকে আআন্তরিক ধন্যবাদ যানিয়ে তিনি তার বক্তব্যের সমাপ্তি করেন।

Comments

comments