নবাবগঞ্জ ও দোহারকে মডেল উপজেলায় উন্নীত করা হবে: সালমা ইসলাম

673
Salma islam

নবাবগঞ্জ ও দোহারকে মডেল উপজেলায় রূপান্তরিত করা হবে। কোনো ষড়যন্ত্রই উন্নয়ন থামাতে পারবে না। সোমবার দৈনিক যুগান্তর কার্যালয় হলরুমে আয়োজিত জাতীয় পার্টির এক যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এ কথা বলেন।

সালমা ইসলাম বলেন, জাতীয় পার্টি সন্ত্রাসীদের প্রশ্রয় দেয় না। জাতীয় পার্টি হল মেহনতি মানুষের একমাত্র ভরসা। তাই শান্তির ঠিকানা মানেই জাতীয় পার্টি। সে কারণেই প্রতিনিয়ত বিভিন্ন সংগঠন থেকে হাজার হাজার নেতাকর্মী জাতীয় পার্টির হাতকে শক্তিশালী করতে যোগ দিচ্ছেন। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এদেশের উন্নয়নের স্থপতি। স্বাধীনতার পর এ দেশের উন্নয়নের একমাত্র দাবিদার জাতীয় পার্টির সরকার।

এতদিন যারা ক্ষমতায় ছিল, তারা জনগণের জন্য কিছু করতে না পারলেও নিজের জন্য অনেক কিছু করতে পেরেছেন। ভাঙা ঘর থেকে অত্যাধুনিক বিলাসবহুল বাড়ি-গাড়ি সবই হয়েছে তাদের। শুধু জনগণের ভাগ্যের পরিবর্তন ঘটেনি। আমি যতদিন বেঁচে আছি ততদিন মানুষের সেবা করে যেতে চাই।

নবাবগঞ্জ উপজেলা বিএনপি অর্থবিষয়ক সম্পাদক রিপন মোল্লা শতাধিক নেতাকর্মী নিয়ে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন। এ সময় জাতীয় পার্টির নয়নশ্রী ইউনিয়নের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

অন্য খবর  নবাবগঞ্জ সিংগাইর-সড়কের বেহাল অবস্থা

যোগদানকারী রিপন মোল্লা বলেন, সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন, তার দলের সমর্থন পেলে এবং নয়নশ্রীর জনগণ চাইলে তিনি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন। পরে যোগদানকারী নেতাকর্মীরা যমুনা গ্রুপের চেয়ারম্যানের কার্যালয়ে বিশিষ্ট শিল্পপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

আপনার মতামত দিন