নবাবগঞ্জে সালমান এফ রহমানের পক্ষে পনিরুজ্জামান তরুণের উঠোন বৈঠক

226
পনীরুজ্জামান তরুন

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে নৌকার প্রার্থী সালমান এফ রহমানের পক্ষে ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণের উদ্যোগে এবং বক্সনগর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বিভিন্ন এলাকায় নৌকায় ভোট চেয়ে স্থানীয় ভোটারদের সঙ্গে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৪টায় নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়নের ৯নং ওয়াডের ইউপি সদস্য আব্দুর জব্বার শিকদারের বাড়িতে এ উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়।

আলোচনায় ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ তার বক্তব্যে বলেন, দেশ যেভাবে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে এ দিকগুলো চিন্তা করে আগামীতেও দোহার-নবাবগঞ্জে এমন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় সালমান এফ রহমানকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার আহ্বান জানান।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। কোনো সন্ত্রাসী, চাঁদাবাজি হয় না। তাই দেশের উন্নয়নের ধারাকে এভাবে এগিয়ে নিতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এসময় আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া তার বক্তব্যে বলেন, নির্বাচনের আর বেশি সময় নেই। বিগত দিনগুলোতে যেমনি আপনার এলাকায় কোনো সন্ত্রাসী ও চাঁদাবাজি ছিল না। এমনই সুন্দরভাবে বসবাসের জন্য এবং দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে নৌকা মার্কায় ভোট দিন। দেশের উন্নয়নের জন্য নৌকার বিকল্প নেই।

অন্য খবর  মোটর সাইকেল দূর্ঘটনায় ঝড়ে গেল আরেকটি প্রান

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া বক্সনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন খান, আওয়ামী লীগ নেতা মোক্তার হোসেন বাদল, আব্দুর জব্বার শিকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রানা, তন্ময়সহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Comments

comments