নবাবগঞ্জে সরকারি ত্রান বিতরণ

107
নবাবগঞ্জ
VLUU L100, M100 / Samsung L100, M100

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলারকলাকোপা ও নয়নশ্রী ইউনিয়নের করোনা মহামারীতে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ করেছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মো. সাখাওয়াত হোসেন।   এই সময়সরকারি চাল, স্থানীয় সাংসদ সলামান এফ রহমানের ডাল, তেল, লবন এবং উপজেলা প্রশাসনের শাক-সবজ করোনায় ক্ষপ্তিগ্রস্থ মানুষের মাঝে বিতরন করা হয়।  সোমবার বেলা ১১টায় কলাকোপা ইউনিয়নের উপজেলা ভূমি অফিসের সামনে ও বেলা ১২টায় নয়নশ্রী ইউনিয়নের গোল্লা সাধু ফ্রান্সিস জেভিয়ার গীর্জা মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য বিতরণ করা হয়।

 

 

সারা দেশের মতো নবাবগঞ্জও করোনা মহামারীতে আক্রান্ত। সাধারন মানুষের কাজ না থাকায় এক প্রকার অসহায় ও ক্ষুধার্ত অবস্থায় তারা দিন যাপন করছে। এই কঠিন সময়ে ত্রান পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটেছে।

 

 

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. রাজিবুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শাহজালাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাসান আহমেদ, কলকোপা ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহীম খলিল, বান্দুরা ইউপি চেয়ারম্যান মো. হিল্লাল মিয়া, গোল্লা গীর্জা ধর্মপল্লীর সহ-সভাপতি টমাস রোজারিও প্রমুখ।

অন্য খবর  প্রধানমন্ত্রীর পাঠানো টাকা পেল নয়াবাড়ির তিন পরিবার

Comments

comments