নবাবগঞ্জে ভাইদের হাতে ভাই খুন

440

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নে  জমি সংক্রান্ত বিরোধে ভাইদের লাঠির আঘাতে ভাই নিহত হয়েছে বলে জানা গেছে। শুক্রবার বিকাল ৫টার দিকে উপজেলার নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের উত্তর কিরিঞ্জি মসজিদের সামনে এ ঘটনা ঘটে। মৃত বাবুল মণ্ডল দক্ষিণ বালুখণ্ড গ্রামের লাল মিয়া মণ্ডলের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তর কিরিঞ্জি মসজিদের সামনে বিকালে বাবুল মণ্ডল ও তার চাচাতো ভাইদের মাঝে জমি সংক্রান্ত বিষয় নিয়ে একটি গ্রাম্য সালিশি হয় এবং তা মীমাংসাও হয়। সালিশি শেষে বাবুলের চাচাতো ভাই রশিদ, আওলাদ, কুব্বাত, হবি, আমজাদসহ আরো কয়েকজন মিলে লাঠিসোটা নিয়ে বাবুলকে এলোপাতারি পিটানো শুরু করে। একপর্যায়ে বাবুলের মাথায় লাঠির আঘাত লাগলে তিনি মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা এগিয়ে আসে। এ সময় আঘাতকারী পালিয়ে যায়। এদিকে ঘটনাস্থল থেকে রাত সাড়ে ৭টায় স্বজনরা আহত বাবুলকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জানায় তিনি আগেই মারা গেছেন।

বাবুলের ছোট ভাই জাবেদ মণ্ডল জানান, তাদের ৮ চাচার ওয়ারিশ সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। উত্তর কিরিঞ্জি মসজিদের সামনে সালিশি বৈঠকে জমি সংক্রান্ত বিষয়গুলো মীমাংসিত হয়। বৈঠক শেষে তার চাচাতো ভাইয়েরা অতর্কিত হামলা চালিয়ে লাঠিপেটা করে তাকে হত্যা করেন। তিনি তার ভাইয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

অন্য খবর  সাপের আতঙ্কে নবাবগঞ্জবাসী

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং হত্যা মামলার প্রক্রিয়া চলছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আপনার মতামত দিন