নবাবগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে আহত

298

নবাবগঞ্জের শোল্লা ইউনিয়নে চন্দ্রখোলা ভিটাবাড়ি এলাকায়  মিনার ভূঁইয়া (২৫) নামে এক ওয়ার্কশপ ব্যবসায়ী ও তার সহযোগী শাওন ভূঁইয়াকে (১৮) কে কুপিয়ে আহত করেছে দূর্বিত্তরা। তবে মিনার ভুইয়া এই ঘটনার জন্য লালচাঁন ওরফে লালু বেপারী নামক এক ব্যক্তিকে দায়ি করেছে। মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটে।

উপজেলার শোল্লা ইউনিয়নের চন্দ্রখোলা ভিটাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী মিনার ভূঁইয়া আবদানি গ্রামের মোফাজ্জর ভূঁইয়ার ছেলে এবং শাওন ভূঁইয়া একই এলাকার মিরাজ ভূইয়া ছেলে। হামলাকারী লালচান ওরফে লালু বেপারী চন্দ্রখোলার ঘোড়াখালী গ্রামের মৃত মাহাদেব বেপারীর ছেলে। এ ঘটনায় পুলিশ লালুকে আটক করেছে।

স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে গুরুত্বর আহত শাওনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়।

হাসপাতাল থেকে পালিয়ে লালু তার ছেলেকে কুপিয়েছে বলে অভিযোগ করে মিনার ভূঁইয়ার বাবা মোফাজ্জল ভূইয়া জানান, লালুর সাথে তার ছেলের কোনো শত্রুতা নেই। কি কারনে লালু এই কা- ঘটিয়েছে তা তারা বুঝতে পারছে না। লালু তিন দিন ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকাবস্থায় মঙ্গলবার পালিয়ে গিয়ে এই কান্ড ঘটিয়েছে।

অন্য খবর  দোহারে র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আহত মিনার ভূইয়া বলেন, মঙ্গলবার দুপুরে চন্দ্রখোলা মেইন রোড অবস্থিত আমার মায়ের দোয়া ওয়ারিং ওয়ার্কশপ থেকে মোটর সাইকেলে বাসায় ফেরার পথে চন্দ্রখোলা ভিটাবাড়ি পৌছামাত্র লালু আমাকে ধাঁরালো দা দিয়ে পিঠে ৩টি আঘাত করে। এই সময় আমাকে রক্ষা করতে শাওন এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে লালু।

নবাবগঞ্জ থানার এসআই আজহারুল ইসলাম বলেন, এব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। লালু নামে একজনকে আটক করা হয়েছে।

Comments

comments