নবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন(লাঠু বাঙ্গালী) এর ইন্তেকাল

137
নবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন(লাঠু বাঙ্গালী) এর ইন্তেকাল

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘিরপাড় গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শাহাদাত হোসেন লাটু বাঙালী হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে রবিবার দিবাগত রাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৬৮) বছর। তিনি এক ছেলে এক কন্যা ও স্ত্রীসহ অসংখ্যগুনগ্রাহী রেখে যান। তিনি নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।

সোমবার দুপুর দেড়টায় দিঘিরপাড় নওমোজাহিদ ক্লাব মাঠে নবাবগঞ্জ উপজেলা প্রশাসন থেকে তাকে রাষ্ট্রীয় মর্যাদা দেয়া হয়। রাষ্ট্রীয় মর্যাদা প্রদাণ করেন নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি অরুণ কৃষ্ণ পাল, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শেখ সিরাজুল ইসলাম লিটু ও পুলিশ ফোর্স।

নবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন(লাঠু বাঙ্গালী) এর ইন্তেকাল

রাষ্ট্রীয় মর্যাদা শেষে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযায় অংশগ্রহণ করেণ নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান কিসমত ভূইয়া,যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ আবু বকর সিদ্দিক, বক্সনগর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ মিয়া, কলাকোপা ইউপি চেয়ারম্যান  ইব্রাহিম খলিল, গালিমপুর ইউপ চেয়ারম্যান তপন মোল্লা, জয়কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান, সাবেক চেয়ারম্যান এরশাদ আল মামুনসহ আরো অনেকে। জানাযা শেষে দিঘিরপাড় সামাজিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।

অন্য খবর  যন্ত্রাইলে নূর আলমের নির্বাচনী গাড়িতে হামলা

তার মৃত্যুতে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, নবাবগঞ্জ থিয়েটার, দিঘিরপাড় নওমোজাহিদ ক্লাব,বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো শোক প্রকাশ করেছেন।

আপনার মতামত দিন