নবাবগঞ্জ

ঢাকার নবাবগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন পালন করেছে উপজেলা প্রশাসনসহ  আওয়ামীলীগ  ও এর সহযোগী সংগঠন সমূহ।

শনিবার সকাল ১০ টায় উপজেলার আব্দুল ওয়াছেক মিলনায়তনে, উপজেলা প্রশাসনের সার্বিক তত্বাবধানে কেক  কাটার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর সূচনা  করেন নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেন। পরে নবাবগঞ্জ পাইলট উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শিশু দিবস উপলক্ষ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কবিতা আবৃত্তি, বঙ্গবন্ধুর ছবির চিত্রাংকনের প্রতিযোগীতার আয়োজন করেন। মসজিদ,মন্দির ও গির্জায়  দোয়া ও প্রার্থনা সভা করা হয়।  এছাড়া উপজেলা প্রশাসনসহ  আওয়ামীলীগ, ছাত্রলীগ,কৃষকলীগ,যুবলীগের  নেতাকর্মীদের  অংশ গ্রহণে একটি আনন্দ র‌্যালী বের হয়।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ওসি মোস্তফা কামাল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ,মহানগর দক্ষিণ কৃষকলীগ সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ,উপজেলা আওয়ামীলীগ  সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু,সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান মরিয়ম মোস্তফা সিমু, ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল, জেলা পরিষদ সদস্য এস.এম সাইফুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট ইমরান হোসেন, মেহেদী হাসান রানা,সাইফুল বারী শান্ত ।

অন্য খবর  এ লজ্জা আমাদের ; মুখ ঢাকবো কিসে? শূণ্য থালায় শিক্ষক যখন দোহার উপজেলায়

অন্যদিকে দোহার উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে আলোচনা সভা ,র‌্যালী ও কেক কাটার মধ্যদিয়ে উদযাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা  আফরোজা আক্তার রিবা, সহকারী কমিশনার(ভূমি) সালমা খাতুন প্রমূখ।

Comments

comments